Home / অন্যান্য / বর বাড়িতে এলে থানায় আশ্রয় নেয় কিশোরী!

বর বাড়িতে এলে থানায় আশ্রয় নেয় কিশোরী!

অষ্টম শ্রেণির ছাত্রী তিন্নি আক্তারের স্বামী দাবি করে এক যুবক রোববার রাতে আসে তাদের বাড়িতে। এতে হতভম্ব ওই ছাত্রীটি গিয়ে আশ্রয় নেয় আগৈলঝাড়া থানায়। এভাবে বাল্যবিয়ের কবল থেকে নিজেকে রক্ষা করে কিশোরী তিন্নি।

রোববার রাতে আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের ফুলশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। তিন্নি ওই গ্রামের শাহজাহান ফকিরের মেয়ে ও বিএইচপি একাডেমীর অষ্টম শ্রেণির ছাত্রী।

আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মো. গোলাম সরোয়ার বলেন, ছাত্রীটি থানায় আশ্রয় নেয়ার পর তার কাছে ঘটনা শুনে রাতেই তার পিতা শাহাজাহান ফকির ও মাতা পারুল বেগমকে থানায় নিয়ে আসা হয়।

প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়েকে বিয়ে দেবেন না এমন মুচলেকা দেয়ার পর সোমবার দুপুরে তাদের ছেড়ে দেয়া হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, পাশের বাসুন্ডা গ্রামের রূহুল তালুকদারের ছেলে হাসিব তালুকদারের সঙ্গে গোপনে রোটারী পাবলিকের মেয়ে তিন্নির বিয়ের চুক্তিনামা করেন শাহজাহান ফকির।

বিষয়টি জানতো না তিন্নি। রোববার রাতে হাসিব তালুকদার তিন্নিদের বাড়িতে গেলে সে দৌড়ে গিয়ে থানায় আশ্রয় নেয়। আরো পড়ুনঃ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা বাড়ার আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া সোমবার (১৭ মে) রাজশাহী, পাবনা, রাঙামাটি, চাঁদপুর,

মাঈজদীকোর্ট এবং ফেনী অঞ্চলসহ ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে বলেও জানা গেছে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, কুমিল্লা অঞ্চলসহ সিলেট বিভাগের কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা এবং ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এছাড়া দেশের কোথাও কোথাও আবহাওয়া শুস্ক থাকতে পারে। আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, লঘুচাপের বাড়তি অংশ পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে।এদিন ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে এবং মঙ্গলবার সূর্যোদয় হবে ভোর ৫টা ১৫ মিনিটে।

About admin

Check Also

মৎস্যকন্যা রহ’স্য, সত্যিই কি তাদের অস্তিত্ব আছে?

সাহিত্য-সিনেমা থেকে শুরু করে লোকজ সংস্কৃতিতে উপস্থিত ‘মৎসকন্যা’ নিয়ে কখনো কি ভেবেছেন? শ’রীরের উপরিভাগ না’রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *