Home / আন্তর্জাতিক / প্রচারে বেরিয়ে ছন্দপতন! ‘শাড়ির কুঁচি ধরেই ছুটলেন’ তৃণ প্রার্থী সায়নী ঘোষ, হতবাক জনতা

প্রচারে বেরিয়ে ছন্দপতন! ‘শাড়ির কুঁচি ধরেই ছুটলেন’ তৃণ প্রার্থী সায়নী ঘোষ, হতবাক জনতা

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণের (TMC) ‘তুরুপের তাস’ সায়নী ঘোষ (Saayoni Ghosh)। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই সেখানকার মাটি কামড়ে পড়ে রয়েছেন অভিনেত্রী। প্রতিপক্ষও হেভিওয়েট। আসানসোলের ‘ভূমিকন্যা’ অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul), যিনি কিনা বিজেপির মোর্চার সভানেত্রীও বটে! অতঃপর ২৬ এপ্রিল ভোটবাক্সে ভাগ্যগণনার লড়াই।

কাজেই এখন একমুহূর্ত সময়ও ন’ষ্ট না করে, নাওয়া-খাওয়া ে এলাকার আট থেকে আশি সবার ে হাসিমুখে জনসংযোগ সারতে ব্যস্ত তৃণের তারকা প্রার্থী। ঘরের র মতোই পৌঁছে যাচ্ছেন জনগণের দুয়ারে দুয়ারে।

রবিবার এমন প্রচারের মাঝেই ঘটল ছন্দপতন! পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছল যে, বির’ক্ত হয়ে শাড়ির কুঁচি ধরেই দৌড় লাগাতে হলেন তৃণের তারকা প্রার্থী সায়নী।

ঠিক কী হয়েছিল? রবিবার আসানসোলের বার্নপুর এলাকায় প্রচারের জন্য গিয়েছিলেন সায়নী ঘোষ। বাজনা বাজিয়ে মিছিল করে সংশ্লিষ্ট এলাকার মানুষদের ঘরে ঘরে গিয়ে প্রচার সারছিলেন অভিনেত্রী। হাসিমুখে কথা বলা, অনুরাগীদের আবদার মেটাতে তাঁদের ে সেলফি তোলা সবই চলছিল।

তবে তার মাঝেই ঘটল ছন্দপতন। দলীয় কর্মী-সমর্থকদের ে খানিক গোলযোগের পরই তৃণের তারকা প্রার্থীকে দেখা যায় শাড়ির কুঁচি ধরে দৌড় লাগাতে। প্রায় ৫০ মিটার ওইরকমভাবেই ছোটেন তিনি।

আসলে বাড়ি বাড়ি গিয়ে জনগণের ে কথা বলার সময়ে মিছিলে থাকা অনেকেই অভিনেত্রীর গা ঘেঁষে ভীড় জমাতে শুরু করেন, আর তাতেই বেজায় আপত্তি জানান সায়নী ঘোষ। এরপরই তাঁকে দেখা যায় মিছিলের ভীড় থেকে বেরিয়ে কিছুটা এগিয়ে এসে হাঁটতে। তৃণের তারকা প্রার্থীর নির্দেশেই নিরপত্তারক্ষীরা বলয় তৈরি করেন।

প্রত, মিছিলে অংশ নেওয়া অনেকেই প্রথমটায় বুঝে উঠতে পারেননি যে ঠিক কী হয়েছে! কেন-ই বা হঠাৎ ওভাবে দৌড়চ্ছেন সায়নী ঘোষ। তবে পরিস্থিতি আয়ত্তে আসতেই শোনা যায় কারণ। দলীয় কর্মীরা আচমকাই তারকা প্রার্থীর গায়ে এসে পড়ায়, মেজাজ হা’রিয়ে ফে’লেন তিনি।

তখনই সেখান থেকে দৌড়ে কিছুটা এগিয়ে আসেন। এবং নিরাপত্তারক্ষীদের সুরক্ষা বলয় তৈরির নির্দেশ দেন। তবে এত গোলযোগের মধ্যেও প্রচার কিন্তু থেমে থাকেনি। নিজেকে সামলে নিয়েই ফের হাসিমুখে সবার ে করমর্দন করতে দেখা যায় অভিনেত্রীকে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের একনিষ্ঠ সৈনিক হয়ে বাংলায় ফের জোড়াফুল ফোটানোর আবেদন রাখেন এলাকার মানুষদের কাছে।

কারণ, সামনেই কঠিন লড়াই। সংশ্লিষ্ট কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে অগ্নিমিত্রা পালের নাম ঘোষণা হওয়ায় কি কিঞ্চিৎ চা’পে পড়েছেন তৃণের তারকা প্রার্থী সায়নী? রাজ্য়-রাজনীতি কিন্তু এখন এই প্রশ্নেই তোলপাড়।

আসানসোল দক্ষিণে অগ্নিমিত্রা পাল বনাম সায়নী ঘোষের মধ্যে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে, তা বলাই বাহুল্য। দুই শিবিরের তারকা প্রার্থীই ডাকসাইটে। একজন রাজনীতির ময়দানে নবাগত হলেও কাউকে রেয়াত করে কথা বলেন না! অন্যদিকে কম যান না গেরুয়া শিবিরের মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রাও।

 রাজনৈতিক মহলের একাংশের কথায়, ‘এবার আসল খেলা হবে আসানসোলে।’ তাই ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে কোনওরকম কসরত-ই বাকি রাখছেন না ঘাসফুল শিবিরের তারকা প্রার্থী।

About admin

Check Also

মক্কা মদিনায় যাতায়াতে হারামাইন ট্রেন, রমজানে বাড়তি সেবা

পবিত্র মক্কা ও িনা যাতায়াতে পুনরায় চলাচল শুরু করছে উচ্চগতি সম্পন্ন হারামাইন ট্রেন। আগামী মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *