Home / খেলাধুলা / একই বোলারের বলে ৯ বার আউট কোহলি!

একই বোলারের বলে ৯ বার আউট কোহলি!

ক্রিকেট সবসময়ই কিছু না কিছু অদ্ভুত র দিয়ে যায়। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির ক্যারিয়ারেও এমন অদ্ভুত আছে। বিশ্বের সব বোলারের ত্রাস হলেও দুই জন বোলারকে কোহলি খেলতে পারেন

You sent March 19 at 10:17 PM

না। বার বার আউট হয়ে যান তার বলে। এই দুই বোলার হলেন নিউজিল্যান্ডের পেস তারকা টিম সাউদি আর ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদ। কোহলিকে আউট করার ব্যাপারে কেউ কারও চেয়ে কম না।

গতকাল শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৬৬ রান করেন বিরাট কোহলি। সমর্থকরা যখন তিন অঙ্কের ভাবনা শুরু করেছেন সেই সময়ই বিপত্তি। আদিল রশিদের বলে জস বাটলারের হাতে ক্যাচ দিলেন ভারত

You sent March 19 at 10:17 PM

অধিনায়ক। নিজেও ভাবতে পারেননি এই ভাবে শেষ হবে ইনিংস। বির’ক্তক্ষয়ীি প্রকাশ করতেও দেখা যায় তাঁকে। আন্তর্জাতিক ক্রিরো’গী ৯ বার কোহলির উইকেট নিলেন রশিদ।

You sent March 19 at 10:17 PM

কোহলি সব থেকে বেশি বার আউট হয়েছেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউদির বলে। সব ধরনের ক্রিকেট মিলিয়ে এখনও অবধি ১০ বার কোহলির উইকেট নিয়েছেন তিনি। পুণেতে কোহলির উইকেট নেওয়ার েই রশিদ পৌঁছে গেলেন এই তালিকার দ্বিতীয় নম্বরে। ৯ বার কোহলির উইকেট নিলেন তিনি। ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন এবং প্রাক্তন স্পিনার গ্রেম সোয়ান ৮ বার করে কোহলির উইকেট নিয়েছেন সব ধরনের ক্রিকেট মিলিয়ে।

You sent March 19 at 10:17 PM

সদ্য শেষ হওয়া টি২০ সিরিজেও রশিদের বলে ২ বার আউট হয়েছিলেন কোহলি। আউট হওয়ার আগে যদিও ৩ নম্বরে ব্যাট করতে নেমে একদিনের ক্রিরো’গী ১০ হাজার রান পূর্ণ করলেন তিনি। রিকি পন্টিংয়ের পর তিনিই প্রথম কোনও ক্রিকেটার যিনি ৩ নম্বরে ব্যাট করে ১০ হাজার রান করলেন।

About admin

Check Also

আমাকে সাইফউদ্দিনের সাথে তুলনা করলেতো হবে নাঃ সুজন

সম্প্রতি সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের কাজের খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *