Home / খেলাধুলা / পরিস্থিতির মধ্যেই সাকিব-শাহরুখকে নিয়ে কেকেআরের পোস্ট

পরিস্থিতির মধ্যেই সাকিব-শাহরুখকে নিয়ে কেকেআরের পোস্ট

বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়ে সাকিব আল হাসানের মন্তব্যের বি’ষয়ে বোর্ড সভায় আলোচনা করে নেওয়া হবে বলে জানানো হয়েছে বিসিবির পক্ষ থেকে। রোববার (২১ মার্চ) সংবাদমাধ্যমকে বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় এ জানিয়েছেন।

এদিকে বাংলাদেশের ক্রিকে’টের অলরাউন্ডারকে নিয়ে যখন পরিস্থিতি, যখন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা মুখ খোলা শুরু করেছেন বিসিবির বিপক্ষে তখনই আইপিএলের কলকাতা নাইট রাইডার্সের পেইজ থেকে শাহরুখ ও সাকিব আল হাসানকে নিয়ে পোস্ট করা হলো ছবি।

সোমবার (২২ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে পোস্ট করা হয়। পোস্ট করা ছবিতে দেখা যায়, একপাশে দাঁড়িয়ে আছেন শাহরুখ খান আরেকদিকে সাকিব আল হাসান। দুইটি ছবি কোলাজ করা হয়েছে। ছবি দুইটির প্রধান বৈশিষ্ট্য হলো- সাকিব আর শাহরুখ দুজনই হাত প্রসারিত করে দাঁড়িয়েছেন। এটিই তো শাহরুখের সেই সিগনেচার স্টাইল যা দেখা গেছে অজস্র ছবিতে অগণন স্টেজে। দুজনের পরনেই কালো পোশাক।

পোস্ট করার মাত্র ৩০ মিনিটেই ছবিটিতে ২২ হাজার লাইক পড়েছে। এক হাজার পেরিয়ে এখনো কমেন্ট পরছে ছবিটিতে। ভক্তদের বলা হলো, তাদের দুজনকে (শাহরুখ-সাকিব) একটি করে গান উৎসর্গ করতে।

এদিকে বাংলাদেশের ক্রিকেট নে বিরাজমান পরিস্থিতিতে নতুন করে ঘি ঢাললেন মাশরাফী বিন মর্তুজা। একটি বেস’রকারি টেলিভিশনে সম্প্রতি বি’স্ফোরক মন্তব্য করেছেন মাশরাফী। তিনি বিসিবি কর্মকর্তাদের বিদেশ সফর, অফিস করা না করা, তাকে দল থেকে বাদ দেওয়াসহ নানা বি’ষয়ে মুখ খুলেছেন।

অনুষ্ঠানটির প্রোমো ভিডিওটিতে মাশরাফী আরও বলেন, যে মানুষগুলো কথা বলছে, ওদের অবদান কী? অবদানগুলো যদি আমি তুলে ধরি, সেইটা তো হয়ে যাবে। একটা ওয়ার্ল্ডকাপে ৫০ জন যাচ্ছেন। মাশরাফীর চৌদ্দগুষ্টি উ’দ্ধার করছেন। খুবই অবাক লাগে। উনারা কি কোনো রাখেন?

কিন্তু কেউ কি নিজের টাকায় গেছে নাকি, একটু শোনেন তো।

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘নেস ইস্যুতে মাশরাফীকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না।’
এমন মন্তব্যের বি’ষয়ে মাশরাফী বলেন, ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা নেস টেস্ট ফেল আছে কিনা। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেওয়ার সময় কোনো আলোচনাই আমার ে করা হয়নি।

অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে। আমি তো এগুলা ক্যামেরার সামনে বলিই নাই। এদিকে সাকিবের বি’ষয়ে বিসিবি পরিচালক দুর্জয় বলেন, জাতীয় দলের ক্রিকেটার হয়ে বিসিবির বি’রুদ্ধে কথা বলতে পারেন না সাকিব। বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, আইপিএলে সাকিব আল হাসানের খেলার অনাপত্তিপত্র পুনর্বিবেচনা করবে বিসিবি।

About admin

Check Also

আমাকে সাইফউদ্দিনের সাথে তুলনা করলেতো হবে নাঃ সুজন

সম্প্রতি সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের কাজের খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *