Home / খেলাধুলা / বিসিবিকে লেখা সাকিবের সেই চিঠি প্র’কাশ

বিসিবিকে লেখা সাকিবের সেই চিঠি প্র’কাশ

স’ম্প্রতি সাকিব আল হাসানের এক মন্তব্যে দেশের ক্রিকেটাঙ্গন । গেল শনিবার এক ভার্চুয়াল সাক্ষাৎকারে বিসিবির একাধিক ক’র্মকর্তার বি’রুদ্ধে বেশ কিছু অ’ভিযোগ তোলেন সাকিব। যা দেশের ক্রিকেটপাড়ায় আলোচনার ঝ’ড় তোলে। গতকাল (২১ মা’র্চ) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের স’ঙ্গে দেখা করে ওই বি’ষয়ে আলোচনা ক’রেছেন তিন পরিচালক আকরাম খান, নাঈমুর রহমান দুর্জয়, মাহবুব আনাম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

সাকিবের বক্তব্যে ক্ষু’ব্ধ প্র’তিক্রিয়া জা’নিয়েছেন তারা। এমনকি আইপিএলের এনওসি পুনর্বিবেচনার কথাও বলেছেন তারা। তবে এ নিয়ে খুব একটা ভাবনায় নেই সাকিব। এত আলোচনার মাঝেও যেন চা’পমু’ক্ত সব আলোচনার কে’ন্দ্রবিন্দুতে থাকা এই ক্রিকেটার।

এরইমধ্যে আইপিএলে অংশ নিতে বিসিবির কাছে ছুটি চেয়ে সাকিবের লেখা সেই চিঠি প্র’কাশিত হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্র’স্তুতি হিসেবে আইপিএলে খেলতে চেয়ে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব এমন প্রশ্ন তুললেও চিঠিতে ‘শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলতে চাই না’ কোথাও উল্লেখ নেই এই কথা। পাঠকদের জন্য সাকিবের লেখা চিঠিটি তুলে ধ’রা হলো-বরাবর প্রধান নির্বাহী বাংলাদেশ ক্রিকেট বোর্ড মিরপুর, ঢাকা। বি’ষয়: আইপিএল ২০২১ এ খেলার অনুমতি চেয়ে আবেদন।

জনাব, আমি, সাকিব আল হাসান যথাযথ বিনয়ের স’ঙ্গে এই কথাটি জা’নাতে চাই যে, আম’রা ২০২১ সালের অক্টোবর মাসে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাচ্ছি। এটি আমাদের জন্য একটি অত্যন্ত গু’রুত্ব পূর্ণ টুর্নামেন্ট। আমি বিশ্বা’স করি, আসন্ন আইপিএলে অংশ নেওয়া আমাকে এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টের প্র’স্তুতির সেরা সুযোগ দেবে। আমি অবহিত আছি যে, আইপিএল যখন হবে, বিসিবি একই সময়ে শ্রীলঙ্কায় একটি সফর আয়োজন করার প’রিকল্পনা করছে।

সব কিছু বিবেচনায় নিয়ে আমাকে আসন্ন আইপিএলে অংশ নেওয়ার অনুমতি দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সেরা প্র’স্তুতি নেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য অনুরো’ধ করছি। ্যবাদান্তে, সাকিব আল হাসান ক্রিকেটার nবাংলাদেশ জাতীয় ক্রিকেট দল

About admin

Check Also

আমাকে সাইফউদ্দিনের সাথে তুলনা করলেতো হবে নাঃ সুজন

সম্প্রতি সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের কাজের খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *