Home / খেলাধুলা / মানুষ কোন পর্যায়ে গেলে আত্মহ’ত্যা করে সেটা অনুভব করেছি: সাকিব

মানুষ কোন পর্যায়ে গেলে আত্মহ’ত্যা করে সেটা অনুভব করেছি: সাকিব

ক’রোনাভা’ইরাসেের মধ্যে আইপিএল খেলতে ভারত সফরে গিয়ে মুম্বাইয়ে একটি হোটেলে কোয়ারেন্টিনে আছেন কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। দুয়েক দিনের মধ্যেই অনুশীলনে ফেরার কথা রয়েছে তার।

মুম্বাই থেকে দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বৃহস্পতিবার সাকিব বলেন, কোয়ারেন্টিনের আজকে পঞ্চম দিন। ঘরব’ন্দি থেকে একবার প্রচণ্ড রকম ডিপ্রেশড হয়ে গিয়েছিলাম। তখন মনে হয়েছে— লোকে যে আত্মহ’ত্যা করে কেন করে, সেটি বুঝতে পেরেছি।

সাকিব আরও বলেন, আগে যে কোয়ারেন্টিনে থেকেছি, তখন তো ঘর থেকে বের হয়েছি, টিমমেটরা একস’ঙ্গে ছিলাম, এর-ওর রুমে গেছি, ওরা এসেছে। একটা ফ্লোরে সবাই ছিলাম।

মিশতে পেরেছি। এখানে একদম রুম কোয়ারেন্টিন, কারও স’ঙ্গে দেখা করা, কথা বলার উপায় নেই। দরজার বাইরে খাবার দিয়ে যায়। আমার এ রকম অ’ভিজ্ঞতা ছিল না আগে।

আইপিএলে ৬৩ ম্যাচ খেলে ৫৯ উইকেট শি’কার করা সাকিব আরও বলেন, সবসময়ই ব্যস্ততায় সময় কাটে আমার। সেদিক থেকে কোয়ারেন্টিনের দিনগুলো খুব কঠিন হয়ে গিয়েছিল। হঠাৎ এ রকম অবস্থায় পড়ে… পুরো জে’লখানার স্বাদ পেলাম। মানুষ ডিপ্রেশনের কোন পর্যায়ে গেলে আত্মহ’ত্যা করতে চায় বা করে, সেটি অনুভব করেছি।

জাতীয় দলের সাবেক এ অধিনায়ক আরও বলেন, তবে এখন ওভারকাম করে ফে’লেছি। এখন প্ল্যান করে ফে’লেছি যে, কী কী করা যায়। কোয়ারেন্টিনের সময় শেষ হলে শুরুতে যাব জিম ও সুইমিং করতে। এটার পর বিকালে ট্রেনিং। আর বিকালে ছাড়া পেলে সরাসরি ট্রেনিংয়ে যাব।

About admin

Check Also

আমাকে সাইফউদ্দিনের সাথে তুলনা করলেতো হবে নাঃ সুজন

সম্প্রতি সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজা সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনের কাজের খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *