Home / বিনোদন / অক্ষয়ের স’ঙ্গে প্রেম, বিয়ের আ’গেই মা, চ’মকে পূর্ণ রাবিনার জীবন!

অক্ষয়ের স’ঙ্গে প্রেম, বিয়ের আ’গেই মা, চ’মকে পূর্ণ রাবিনার জীবন!

৪৬ বছরে পা দিলেন বলিউডের সু’ন্দরী অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। ব’য়স যে শুধুমাত্রই একটা সংখ্যা, এটি যে শুধু ক্যালেন্ডারেই বাড়ে, তা প্রমাণ ক’রেছেন বলিটাউনের দিলওয়ালে গার্ল রাবিনা ট্যান্ডন!

জ’ন্ম’দিনে বলিউডের অন্যতম বোল্ড অ্যান্ড বিউটিফুল নায়িকার জীবন স’ম্পর্কে রইল কিছু চ’মকে দেয়া অজা’না ত’থ্য-একসময় অক্ষয় কুমা’র আর রবিনা ট্যান্ডনের স’ম্পর্ক ছিলো বলিটাউনের অন্যতম আলোচ্য বি’ষয়। কিন্তু ‘খিলাড়ি’-র জীবনের অস্থিরতাকে চিনেছিলেন রবিনা।

তাই সিমি গারেওয়ালকে দেয়া এক সাক্ষাৎকারে জা’নাতে দ্বিধা করেননি- এনগেজমেন্টের পরেও স’ম্পর্ক ভাঙতে বা’ধ্য হয়েছিলেন তিনি।রাবিনা দা’বি করেছিলেন, তাকে লুকিয়েই শিল্পা শেঠির স’ঙ্গে চলছিল অক্ষয়ের প্রণয়পর্ব, সেই কারণেই তিনি তার স’ঙ্গে ঘর বাঁধতে অস্বী’কার করেন।

ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানিকে বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ অ’নুভব করেছিলেন নায়িকা। তিনি দত্তক নিয়েছিলেন দুই কন্যাস’ন্তান। পরে অবশ্য অনিলের স’ঙ্গে এক কন্যা এবং এক পুত্রস’ন্তানেরও জ’ন্ম দেন রাবিনা।

রবিনা বলিউডে প্রথম পা রাখেন ১৯৯১ সালে, সালমান খানের বিপরীতে, পাত্থার কে ফুল ছবিতে। এই ছবির দৌলতে তিনি সেই বছর সেরা নবাগতা নায়িকা হিসাবে ফিল্ম ফেয়ার পুরস্কার জিতে নেন।

এ রকম জমাটি শুরুর পর কোনো নায়িকাই পার্শ্বচরিত্রে অভিনয় ক’রতে সাহস করবেন না। কিন্তু রাবিনার কাছে অভিনয় অভিনয়ই, তাই ১৯৯৪ সালে লাডলা ছবিতে খুব ছোট একটা চরিত্রেও অভিনয় ক’রতে বাঁধেনি তার!

সেই ছবির জন্যও সেরা সহ-অভিনেত্রী হিসাবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন পেয়েছিলেন রবিনা।

আমার স্ত্রী-ছেলে-নতুন বৌমা সবাই অ’সুস্থ : ওমর সানী

সপ্তাহ খানেক আগেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিয়ে সম্পন্ন হয়েছে।

কানাডাপ্রবাসী কুমিল্লার মে’য়ে আয়েশাকে ছেলের বউ হিসেবে ঘরে আনেন তারা। সেই আ’নন্দের রেশ কাটতে না কাটতেই এবার মৌসুমী, ছেলে এবং পুত্রবধূর অ’সুস্থতার খবর জানালেন ওমর সানী।

ওমর সানী তার ফেসবুকে লিখেছেন,`আমার স্ত্রী আমার ছেলে নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ , সবাই অ’সুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়,

আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে। আজকে পরিচালক সমিতির নির্বাচন যাচ্ছে মৌসুমী ভোট দিতে পারল না বলে সব পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, যারা পাশ করবেন তাদের জন্য অভিনন্দন।`

গত ২৬ মার্চ অনুষ্ঠিত হয় মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিবাহ সম্পন্ন হয়েছে। নতুন বউমাকে পেয়ে ওমর সানী-মৌসুমী ভীষণ খুশি একথাও জানিয়েছেন গণমাধ্যমে।

ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কে’টেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই নাকি একে একে সবাই অ’সুস্থ হয়ে পড়েন। ক’রোনার উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *