Home / বিনোদন / ইমরানের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কি করেছিলেন স্ত্রী, প্রকাশ্যে এলো

ইমরানের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কি করেছিলেন স্ত্রী, প্রকাশ্যে এলো

বলিউডের এই তারকা নায়কের সিনেমা মানেই ছিলো নানা রকম দৃশ্য। তবে তিনি যখন সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন সেই সিনেমা তার স্ত্রীও দেখতো। তবে এই সকল ঘনিষ্ঠ দৃশ্য দেখার পর তার স্ত্রীর খুব প্রতিক্রিয়া দেখা দেয়। এমনকি এই নায়কের ঘনিষ্ঠ দৃশ্য দেখে স্ত্রী তার ে কথা বলাও বন্ধ করে দিতো। এছাড়াও তার স্ত্রী আরও অনেক পদক্ষেপ নিতেন। এবার প্রকাশ্যে এলো এই নায়কের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কি করেছিলেন স্ত্রী।

অভিনেতা ইমরান হাশমিকে বলিউডের ’সি’রি’য়া’ল কি’সা’র’ নামেই চেনেন তার সকল ভক্তরা। ক্যারিয়ারে বেশ কয়েকটি ছবিতে তাকে ঘ’নিষ্ঠ ও সা’হ’সী দৃশ্যে দেখা গেছে। চু’’মু খাওয়ার দৃশ্য নেই, ইমরান হাশমির এমন ছবি বোধহয় খুঁজে পাওয়া যাবে না। কিন্তু নায়ককে ঘনিষ্ঠ দৃশ্যে দেখে তার স্ত্রীর প্রতিক্রিয়া কী হতো?

ইমরান হাশমিকে একাধিক বার এই প্রশ্নের মুখে পড়তে হয়েছে। কিন্তু অভিনেতা তার বাস্তব জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করতেন। কখনোই তার ’ঘর কি কাহানি’ জানতে দেননি অনুরাগীদের। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার দাম্পত্যের গো’প’ন একটি ফাঁ’স করলেন ইমরান।

তিনি জানান, তাকে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি তার স্ত্রী পারভীন। ইমরান সেটা বুঝেই সে ে কি‌ছু বলতেন না । কেবল ছবির গল্পটুকু বলতেন। ’মা’’র্ডা’’র’ ছবির প্রিমিয়ারে বসে চমকে গিয়েছিলেন পারভিন। মালাইকা শেরওয়াতের ে ইমরানের ওরকম ঘ’নিষ্ঠ দৃশ্যের জন্য প্রস্তুত ছিলেন না তিনি।

শুধু পারভিন কেন, সে সময় বলিউডে সাহসী দৃশ্য নিয়ে নাক সিঁটকানো ছিলই। তাই পারভিন বলেছিলেন, ’এগুলো কী করছো তুমি? এটা আর যা-ই হোক, বলিউডের ধাঁচ নয়।’ শুধু তাই নয়, ইমরানের হাত খি’ম’চে ধ’রে’ছি’লে’ন তিনি। র’ক্ত বেরিয়ে গিয়েছিল অভিনেতার হাত থেকে। নখের দাগ রয়ে গিয়েছিল বহুদিন।

ইমরান জানান, তারপর থেকে বোঝাপড়া করে নিয়েছিলেন দুজনে। পর্দায় অন্য কে চু’মু খাওয়া হোক বা ঘ’নিষ্ঠ হওয়া, কে সেভাবে দেখতে যখন অসুবিধা পারভিনের, তখন মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করেছিলেন ইমরান।

কী সেই নতুন পদ্ধতি, তাও জানিয়েছেন বলিউডের একসময়ের ’সিরিয়াল কিসার’। অভিনেতা জানান, তিনি শপিং করাতে নিয়ে যেতেন। পছন্দ মতো পোশাক কিনে দিতেন। ব্যাস, সেই থেকে নতুন সমীকরণে চলছে তাদের সংসার।

উল্লেখ্য, এই বলিউড তারকা একটা সময় অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তবে তিনি যে সকল সিনেমায় অভিনয় করেছে তার মধ্যে অধিকাংশই ছিল ঘনিষ্ঠ দৃশ্য। তবে তার এই সকল সিনেমা তার ভক্তরা খুব উপভোগ করতো। কিন্তু এই সকল ঘনিষ্ঠ দৃশ্য দেখার পর ইমরানের স্ত্রী খুব বির’ক্ত হতেন। এছাড়াও রাগে ইমরানের স্ত্রী তার ে কথা বলাও বন্ধ করে দেন।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *