Home / বিনোদন / এ’কদম স্ব-ল্প টা-ইট পো’শাক পড়ে রা’স্তায় বের হ’তেই বে-কা-য়দায় প-ড়লেন শা’হরুখ খা’নের মে’য়ে সুহা’না, ভাইরাল ভিডিও!

এ’কদম স্ব-ল্প টা-ইট পো’শাক পড়ে রা’স্তায় বের হ’তেই বে-কা-য়দায় প-ড়লেন শা’হরুখ খা’নের মে’য়ে সুহা’না, ভাইরাল ভিডিও!

এ’কদম স্ব-ল্প টা-ইট পোশাক পড়ে রাস্তায় বের হতেই বে-কা-য়দায় প-ড়লেন শাহরুখ খানের মে’য়ে সুহা’না, ভাইরাল ভিডিও! বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। যাকে অনেকে বলিউডের কিং খান বলে থাকে। সেই শাহরুখ কন্যা সুহা’না খান কে আমরা সকলেই চিনি ।

বাবার নাম ভাঙ্গিয়ে নয় বরং নিজের দক্ষ’তা সাহায্যে সোশ্যাল মিডিয়াতে জায়গা করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মনে । তবে তিনি তার দর্শক অনুগামীদের প্রতি যথেষ্ট সচেতন। কারণ তার অনুগামীদের জন্য মাঝে মধ্যে শেয়ার করে থাকেন বিভিন্ন লুকের ছবি বা ভিডিও । সম্প্রতি সেরকম একটি ঘ’টনা আরো একবার ।

বেশ কিছুদিন আগে শাহরুখ কন্যা সুহা’না সরব হয়েছিল বর্ণবিদ্বেষ নিয়ে। তিনি বলেছেন যে তাকে ছোটবেলা থেকে থেকে শুনতে হয়েছিল কালো কালা ডাইনি, কালো বিড়াল ইত্যাদি।

কিন্তু এবার সময় এসেছে মা’নসিকতা পরিবর্তন করার। সেলিব্রিটি হোক কিংবা সাধারণ মানুষ বর্ণবিদ্বেষ নিয়ে কাউকে কখনো কটাক্ষ করা উচিত নয় । এই মন্তব্য করার পর শুরু হ-য়েছিল বি-তর্ক।

নেটিজেনদের একাংশ এই মন্তব্যের পাল্টা জবাব দিয়ে বলেন বর্ণবিদ্বেষের ধারণা বাড়ি থেকে শুরু করা উচিত। কারণ তার নিজের বাবা নিজের বাবা ফর্সা হবার ক্রিম এর বিজ্ঞাপন দেন । যদিও তার পর থেকে এই ঘ’টনা নিয়ে আর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখকন্যা থেকে ।

তবে এবার প্রকাশ্যে খোলামেলা মে-জা-জে দেখা গেলো শাহরুখ কন্যা সুহা’না কে । মূ’লত আলীগড় নামক জায়গা তে কোন একটি জ’ন্ম’দিনের পার্টি সম্পন্ন করে বাড়ি ফিরছিলেন তিনি তার বান্ধবীদের সাথে ।

এবং মূ’লত তিনি একটি স্পিড বোটে করে আলিগড় থেকে রওনা দিয়েছিলেন বন্দরের দিকে । উ-ষ্ণ পো-শাকে দেখা যায় তাকে সেদিন। এবং সেই বন্দরে উপস্থিত ছিলেন অনেক-গু-লি সাংবাদিক বন্ধু যারা সেই মুহূর্তকে ক্যামেরাব’ন্দি করার জন্য অধীর আ’গ্রহে অপেক্ষা করছিল ।

নৌকা থেকে নেমে সুহা’না খান খোলামেলা মেজাজে দেখা যায় এবং তার অনেকগুলো ছবি ও ভিডিও ক্যামেরা ব’ন্দী করেন সাং’বাদিক ব’ন্ধুরা । পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়ার মাত্র ঝ-ড়ের গ-তিতে অনুগামী মহলের মধ্যে ।

বেশ কিছুদিন আগে শাহরুখ কন্যা সুহা’না সরব হয়েছিল ব’র্ণবিদ্বেষ নিয়ে। তিনি বলেছেন যে তাকে ছোটবেলা থেকে থেকে শুনতে হয়েছিল কালো কালা ডাইনি, কালো বিড়াল ইত্যাদি

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *