Home / বিনোদন / কালই আমি শেষ হয়ে যেতে পারতাম, আমি এখনো শঙ্কিত : ওমর সানী

কালই আমি শেষ হয়ে যেতে পারতাম, আমি এখনো শঙ্কিত : ওমর সানী

বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীকে বর্তমানে সিনেমায় তেমন একটা দেখা যায় না। তবে এরপরও তাকে নিয়ে প্রায় সময় নানা রকম আলোচনা শুরু হয়। আর এবার এই চিত্রনায়ককে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। ত এই চিত্রনায়কের ে প্রযোজক ইকবাল হোসেনের বি’রোধ দেখা দিয়েছে।

তাদের মধ্যে এই বি’রোধ দেখা দেওয়ার পরই বেশ আলোচনা চলছে। এমনকি চিত্রনায়ক ওমর সানীর গায়ে হাত দিতে যায় প্রযোজক ইকবাল হোসেন। এবার ওমর সানী থানায় গিয়ে জি’ডি করেছেন।

নিজ জীবন শ’ঙ্কা’য় থানায় জি’ডি করেছেন চিত্রনায়ক ওমর সানী। তাঁর অভিযোগ, প্রযোজক ইকবাল হোসেন তাঁকে প্রা’’ণ’’না’’শে’’র হু’ম’কি দিয়েছেন।

গতরাতে নাশতা নিয়ে ফিল্ম ক্লাবের কর্মচারীর ে অপ্রীতিকর শুরু করেন প্রযোজক ইকবাল হোসেন। এই কে কেন্দ্র করে তিনি নায়ক ওমর সানীকে প্রা’ণনা’শের হু’ম’কি দেন। এই য় শ’ঙ্কি’ত হয়ে ওমর সানী প্রত্যক্ষদর্শীদের স্বাক্ষর নিয়ে ে ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গত রাতের পর থেকে এখনো আ’ত’ঙ্কে আছেন এই নায়ক। তিনি মনে করছেন, যেকোনো সময় তাঁর ে কিছু হয়ে যেতে পারে। তিনি শিগগির প্রযোজক ইকবালের গ্রে’প্তার চান। তবে ইকবালের দাবি, তাঁর নামে মিথ্যা অভিযোগ এনে জি’ডি করেছেন ওমর সানী।

গতকাল রাতে ওমর সানী গুলশান থানায় গিয়ে সাধারণ ডায়েরি করেন। এই নিশ্চিত করেছেন থানার ভার কর্মকর্তা আবুল হাসান। তিনি গণমাধ্যমকে বলেন, ’গতকাল রাতে ওমর সানী থানায় এসেছিলেন। তাঁদের ফিল্ম ক্লাবের সদস্যদের মধ্যে কোনো ঝামেলা হয়েছে। সেটা নিয়েই তিনি ডায়েরি করেছেন।

আমরা বি’ষয়টা ত’দ’ন্ত করে ব্যবস্থা নেব।’ জি’ডি নম্বর ১৪০৬। এখানে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডে রাত ১০ ঘটিকায় ক্লাব সদস্য ইকবাল হোসেন জয় (আজীবন সদস্য নম্বর-১৬৩) সামান্য না’শ’তা’কে কেন্দ্র করে এক কর্মচারীর ে অ’প্রীতিকর শুরু করে ক্লাবের সভাপতি ওমর সানীকে গালাগাল ও জীবন না’’শে’’র হু’’ম’’কি দেওয়া হয়েছে।

ওমর সানী জানান, তখন রাত পৌনে ১০টা। ৭/৮ জনকে নিয়ে একটি রুমে বসে ছিলেন তিনি। তাঁর ে ছিলেন ফিল্ম ক্লাবের সাবেক দুই ও কেবিনেটের সদস্যরা। এমন সময় প্রযোজক ইকবাল ঢুকে ক্লাবে খাবার না থাকায় ক্লাব নিয়ে নানা রকম বাজে কথা বলতে থাকেন।

জানা যায়, ক্লাবে রাত ৯টার পরে খাবার প্রস্তুত থাকে না। কেউ খেতে চাইলে তাঁকে অর্ডার দিয়ে খেতে হবে। তখন ইকবাল দুইটা ডিম চান। ক্লাবের কর্মচারী ডিমের টাকা চান। টাকা চাওয়ায় ইকবাল ছেলেটির ও’পর রেগে অকথ্য ভাষায় গা’’লি’’গা’’লা’’জ করতে থাকেন। পরে প্রযোজক ঢালিউড নায়ককে প্রা’’ণ’’না’’শে’’র হু’’ম’’কি দেন।

এমনটাও বলেন, ক্লাব বন্ধ করে দেবেন। ওমর সানী বলেন, ’সেই ছেলেটিকে আমি তখনই বলি, তুমি ে ে টাকা চাইলা কেন? তিনি একজন সম্মানিত সাবেক সেক্রেটারি। তখন সে (ইকবাল) আমাকে বলে, “এরা তোর ইশারায় চলে।” একপর্যায়ে সে আমার মাকে তুলে যা তা বলে গা’’লি’’গা’’লা’’জ করেন। আমি তাকে কাউন্টারে কিছু বলি নাই।

তখন ক্লাবে থাকা সবাই উপস্থিত ছিলেন। সে কাঁটাচামচ নিয়ে ক্ষি’’প্ত হয়ে তিনবার আমাকে ’’আ’’ঘা’’ত’’ করার চেষ্টা করেছে। তাকে সবাই ফিরিয়েছে, নইলে কালই আমি ’’মা’’র্ডা’’র’’ হয়ে যেতে পারতাম। আমি এখনো শ’ঙ্কি’ত। সে যেকোনো মুহূর্তে আমার ক্ষ’তি করে দিতে পারে।

এই জন্য হয়ে আমি রাতেই জি’ডি করেছি।’ পরে রাত ১১টার সময় মিটিং ডেকে তাঁরা ফিল্ম ক্লাবের সম্ ে ইকবালকে প্রাথমিক ভাবে ছয় মাসের জন্য তার সদস্যপদ স্থগিত করা হয়েছে। ওমর সানি জানান, তিনি প্রশাসনের কাছে এই র দৃষ্টান্তক শা’স্তি চান।

ফিল্ম ক্লাবের সাবেক সেক্রেটারি ও প্রযোজক ইকবাল দাবি করেন, অনেক দিন ধরে ফিল্ম ক্লাবে জু’য়াসহ বেশ কিছু অ’নৈতিক কাজ হচ্ছিল। যেখানে বেশির ভাগই বাইরের মানুষ এসে যোগ দেয়। এ জন্য আলাদা একটি রুমও ভাড়া দেওয়া হয়েছে। এগুলোর প্র’তিবাদ করায় তাঁর বি’রুদ্ধে ষ’ড়যন্ত্র হচ্ছে।

তিনি বলেন, ’তাদের অ’নৈতিক কাজগুলো দেখে আমি নিজেই বলেছি আমাকে সাসপেন্ড করেন। আমি তাদের ে আর থাকব না। এই নিয়েই কথা হয়েছে। অন্য কথা তিনি জি’ডি করার জন্য মিথ্যা বলেছেন।

’ অ/নৈতিক কোনো কাজের প্রমাণ আছে কি না, জানতে চাইলে তিনি বলেন, ’আমি নিজেই প্রমাণ।’ তবে ওমর সানী জানান, নির্বাচনী ক্যাম্পেইনে তাঁদের নিয়ে অনেক আগে থেকে মিথ্যাচার শুরু করেছেন ইকবাল।

তাঁর নামে আরও অভিযোগ থাকায়, ক্লাব থেকে কেন তাঁকে ব’হিষ্কার করা হবে না, সেই মর্মে চিঠি দেওয়া হয়। গত ১৭ তারিখে তাকে সাবধানতা অবলম্বন করে আরেকটি চিঠি দিলে সে ক্ষমা চেয়ে ক্লাব বরাবর চিঠি দেয়। এখানে বানোয়াট কথা বলেছেন।

উল্লেখ্য, চিত্রনায়ক ওমর সানী একটা সময় অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তবে এই চিত্রনায়ককে আগের মত নিয়মিত আর সিনেমায় দেখা যায় না।

বর্তমানে তিনি ফিল্ম ক্লাবের জন্য কাজ করে যাচ্ছেন। কিন্তু এই কাজ করতে গিয়েই বেশ বিপাকে পড়েছেন এই চিত্রনায়ক। তিনি প্রযোজক ইকবালকে গ্রে’ফতারের দাবি করেছেন।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *