Home / বিনোদন / জিতের স;ঙ্গে কোয়েলের ঘ;নি;ষ্ঠ;তা মেনে নিতে না পেরেই বি;চ্ছে;দের সি;দ্ধা;ন্ত নেন স্ব;স্তি;কা

জিতের স;ঙ্গে কোয়েলের ঘ;নি;ষ্ঠ;তা মেনে নিতে না পেরেই বি;চ্ছে;দের সি;দ্ধা;ন্ত নেন স্ব;স্তি;কা

ক্যা;ট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফি;ল্ম ফ্রা;টারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে।

এই ক্যা;ট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের স’ঙ্গে কোয়েলের সম্প’র্ক নিয়ে ক;টূ;ক্তি, জিতের স’ঙ্গে কোয়লের ঘনি;ষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্ব;স্তি;কা।

জিতের স’ঙ্গে স্ব;স্তিকার সম্প’র্ক কতখানি গভীর ছিল তা কারও অজানা নয়। অন্যদিকে জিতের বেশ ভাল বন্ধু হলেন কোয়েল। যা কখনই ভাল ভাবে নেননি স্বস্তিকা।

জিতের স’ঙ্গে এই নিয়ে বারবার মতবি’রোধ ঘটত স্ব;স্তি;কার। কোয়েলের স;ঙ্গে জিতের ঘনিষ্ঠতাই স্ব;স্তি;কা-জিতের সম্প’র্কে চিড় ধরায়।

কোয়েলের পরিবারের স’ঙ্গে জিতের ভাল সম্প’র্ক, যার কারণে স্ব;স্তি;কা একবার ভেবেই বসেন যে কোয়েলের স;ঙ্গে বিয়ে হতে পারে জিতের। যদিও ব;ন্ধু;ত্ব ছাড়া তেমন কোনও সম্প;র্কই ছিল না কোয়েল এবং জিতের মধ্যে।

পরব;র্তীতে জিতের স’ঙ্গে স্ব;স্তি;কার ব্রে;ক আপ হয়। বিচ্ছেদের পর স্ব;স্তি;কার কোয়েলের প্রতি বিদ্বে;ষ আরও বাড়তে থাকে। কোয়েলের ব্য;ক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে এক সা;ক্ষাতকারে যা নয় তাই বলেছিলেন স্ব;স্তিকা।

সুরিন্দর ফি;ল্ম;সের মালিক নিসপাল সিং রানের স;ঙ্গে কোয়েলের সম্প’র্ক বহুদিনের। সেই নিয়েও স্ব;স্তিকা কুম;ন্ত;ব্য করেন। তাঁর কথায়, নিসপালের স;ঙ্গে কোয়েল নাকি কাজ পাওয়ার জন্য স;ম্পর্ক রেখেছিলেন।

এছাড়াও জিৎ এবং কোয়েলকে নিয়েও নানা কটূ;ক্তি করেন তিনি। এছাড়া কোয়েলের অভিনয় ক্ষ;মতা নেই বলেও দাবি করেন স্ব;স্তি;কা। যদিও এ সম;স্ত দাবি নিয়ে কোয়েল কোনও ম;ন্ত;ব্য করেননি। বরং মাত্র এক কথায় উ;ত্ত;র দিয়েছিলেন অভিনেত্রী।

তাঁর কথা, স্ব;স্তি;কা এই ধরণএর ম;ন্তব্য করে নিজের মা’নসিকতার পরিচয় দিয়েছেন। এর জবাব দিয়ে আমি নিজেকে ছোট করতে পারব না।

বউ গেছে বাপের বাড়ি, শো’কে ৫০ ফুট গাছের ডালে স্বা’মী!

অনেক সময় বউ বাবার বাড়ি গেলে স্বা’মী খুব খুশি হয়। আর এই খুশিতে যা মনে চায় তাই করে। এমন নানান মজাদার মিম ভিডিও বা ছোট কৌতুক মেসেজ ইন্টারনেটে প্রায়ই ঘুরতে দেখা যায়।

তবে বউ বাবার বাড়ি চলে গেছে বলে ৫০ ফুট উঁচু গাছে স্বা’মী উঠে বসে থাকে এমন কথা কখনো শুনেছেন? কি শুনে চমকে গেলেন নিশ্চয়? চমকে যাওয়ারই কথা। এমন কাণ্ড ঘটিয়েছেন ভারতের রাজস্থানের লোররাম ভদোরিয়া নামক এক যুবক।

জানা যায়, ওই যুবকের স্ত্রী বাবার বাড়ি গিয়েছে। বাবার বাড়ি থেকে গত দুই বছর ধরে আসে না। সেখানেই থাকছেন তিনি। এরপর ক্ষো’ভে ও হতাশায় যুবক উঠে পড়লেন একটি গাছের ৫০ ফুট উঁচুতে। তার গাছে ওঠার খবর ছড়িয়ে পড়তেই গাছের নীচে প্রচুর মানুষ ভিড় জমান।

খবর দেয়া হয় পু’লিশেও। পু’লিশ এলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার কাজ শুরু হয়। একদল লোক ওই যুবককে বোঝানোর চেষ্টা করতে থাকে। অন্যদিকে প্রশাসনের অপর টিম সিঁড়িসহ ক্রেন নিয়ে আসে।

এছাড়া যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি যাতে না ঘটে সেজন্য গাছের চারিদিকে গদিও পেতে দেয়া হয়। যদিও সবশেষে অনেক বোঝানোর পরে নীচে নেমে আসেন ওই যুবক। এরপর ওই যুবককে জি’জ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পু’লিশ।

যুবকের জানান, তার স্ত্রীর নাম সংগীতা বালা। তাকে শ্বশুর বাড়ির লোকেরা ভু’লিয়ে নিয়ে যায়। নিয়ে গিয়ে এখন আর আসতে দিচ্ছে না।

সে এই ব্যাপারে আগে পু’লিশের দ্বারস্থও হয়েছিল বলে খবর। কিন্তু কোনো আশাই তিনি পাননি। ফিরে আসেনি তার বউ। আর তাই ক্ষো’ভে ও হতাশায় শেষমেশ ৫০ ফুট উঁচু গাছে চড়লেন ওই যুবক।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *