Home / বিনোদন / নায়িকার আঙুলের খোঁচায় আ’হত শাকিব!

নায়িকার আঙুলের খোঁচায় আ’হত শাকিব!

আসন্ন ঈদে ঢালিউড তারকা শাকিব খানের নতুন সিনেমা হতে যাচ্ছে ‘অন্তরাত্মা’।বর্তমানে পাবনায় সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সেখানে শুটিং করতে গিয়ে চোখে আ’ঘাত পেয়েছেন এই সুপারস্টার। শনিবার (৩ এপ্রিল) দুপুরে এই ঘ’টনা ঘটে।

জানা যায়, রোমান্টিক একটি গানের দৃশ্যধারণের সময় অসতর্কতায় নায়িকার একটি আঙুল শাকিবের চোখে গিয়ে র’ক্তাক্ত করে।

মুহূর্তেই ডাক্তার ছুটে আসেন। চোখে ব্যান্ডেজ করা হয়। এক চোখ পুরোপুরি বন্ধ আছে। এই মুহূর্তে শুটিং বন্ধ রেখে রিসোর্টে ফিরে গেছেন শাকিব খান।

ঘ’টনার সত্যতা নিশ্চিত করে সিনোমা’র পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, ‘শাকিব খানের শুটিং প্রায় শেষ পর্যায়ে ছিল। সেই মুহূর্তে এই দুর্ঘ’টনা ঘটলো। আর মাত্র দুটি দৃশ্যধারণ বাকি আছে। আশা করছি, রোববার সেটি ধারণ করা সম্ভব হবে।’

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অ’ভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক।

এর আগে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘সত্তা’ সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী পাওলি দামের স’ঙ্গে জুটি বেঁ’ধেছিলেন শাকিব। যেটি ছিল তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা। প্রায় পাঁচ বছর পর আবারও শাকিব খানকে নিয়ে কাজ করছেন সোহানী হোসেন।

অ’ভিনেত্রী লিখেছেন, ‘আজ প্রায় দেড় বছর ধরে বাবার কণ্ঠটা শুনতে পাই না! আমি জানি, সবাই চলে যাবে, এটাই নিয়ম, কিন্তু মাঝে মাঝে মনে হয় আল্লাহ কিছু নিয়ম না করলেও পারতো!

বাবা-মা পৃথিবীর সব চেয়ে বড় নেয়ামত, এত বড় নেয়ামত সরিয়ে না নিলেই কি হতো না?

’ডিসক্লোজ করতে চাই না, সময় এলে সবাই জানতে পারবে : তিশা

বি’ষাদময় বছর ২০২০। এ রকম বি’ষাদমাখা বছর আগে কখনো দেখেনি মানুষ। ক’রোনায় বি’পর্যস্ত মানুষের জীবন। তবু মানুষ চেষ্টা করেছে যার যার মতো করে ভালো থাকার। কারণ, বেঁচে থাকার জন্য ভালো থাকা’টা প্রয়োজন।

সাধারণ মানুষের মতো শোবিজ তারকারাও চেষ্টা করেছেন নিজের মতো করে ভালো থাকার। লকডাউনের সময়টায় পরিবার নিয়ে সময় কাটিয়েছেন অনেকে। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তাদের একজন। অস্থির সময়টা নিজের মতো করে কা’টানোর চেষ্টা

করেছেন। সামগ্রিকভাবে বিদায়ী বছরটি তার জন্য ভালো ছিল। পুরোনো বছরের সব ব্য’র্থতা আর ক্লান্তি মুছে নতুন করে এগিয়ে যেতে চান জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা। প্রতিঘন্টা ডটকমকে তিনি জানালেন তার নতুন বছরের পরিকল্পনার কথা।

২০২০ সালটা আপনার ক্যারিয়ারের জন্য কেমন গেল?

২০২০ সাল কেমন কাটল এই প্রশ্নের উত্তর প্রপারলি কেউ দিতে পারবে কি না, আমি জানি না। আমার ২০২০ আসলে ২০২০ তো অনেক কিছু শিখিয়ে দিয়ে গেছে, অনেক কিছু শিখলাম। নতুন একটা জীবনযাপনের মাধ্যম শিখলাম প্যান্ডেমিকে। আমার কাছে মনে হয় ২০২০ আমাদের জন্য একটা শিক্ষণীয় বছর ছিল।

২০২১ সালের ক্যারিয়ার পরিকল্পনা কি?

এই মূহুর্তে আমার কোনো পরিকল্পনা নেই।কারণ নদীর স্রোত যেদিকে যাবে, আমি সেদিকে ধাবিত হব পরিকল্পনা করে আমি তো কখনো এগোই না, আমার ক্যারিয়ার নিয়ে আমি কখনো খুব বেশি পরিকল্পনা করিও না। যখন যে কাজ আসবে, সেটাই মন দিয়ে করার চেষ্টা করব, ভালো কিছু করার চেষ্টা করব।

২১ বছর ব’য়সী প্রীতিলতার চরিত্রে বিশ্বাসযোগ্য অভিনয়ের জন্য আপনার দিক থেকে কী কী প্রস্তুতি নিয়েছেন?

এই চরিত্রটা করার আগে বড় একটা বিরতি নিয়েছিলাম। একজন সাধারণ মে’য়ে থেকে বিদ্রোহী হয়ে ওঠে মে’য়ের চরিত্র করতে মনস্থির করতে হয়েছে।

এ চরিত্রের স’ঙ্গে আমাকে বসবাস করতে হয়েছে। চরিত্রটা এমন যে আমি ভিজ্যুয়ালি কিছুই দেখতে পাইনি। যতটুকু প্রস্তুতি নিয়েছি লেখাপড়ার মাধ্যমে।

একটা চরিত্রকে এক্সিকিউট করার জন্য পুরো টিমের সাপোর্ট দরকার হয়। ব্যক্তিগতভাবে বলতে গেলে প্রীতিলতা চরিত্রকে ধারণ করার জন্য প্রীতিলতা সম্প’র্কে ছোট বড় সব ধরনের নিউজ, পরিচালকের পরামর্শ, স্ক্রিপ্ট, বিভিন্ন বই পড়েছি।

এছাড়া প্রীতিলতার কথা বলার বাচনভ’ঙ্গি, ব্যক্তিত্ব, হেয়ার স্টাইল, পোশাক, প্রীতিলতার স’ঙ্গে রামচন্দের সম্প’র্ক, প্রীতিলতার ইনার সাইট সবকিছু আলোচনার মাধ্যমে জেনে চেষ্টা করেছি নিজেকে প্রস্তুত করতে। আবারও বলছি এটা খুব কঠিন কাজ, কিন্তু অসাধ্য কিছুই না।

বর্তমানে কি নিয়ে ব্যস্ত রয়েছেন?

আসছে ভালোবাসা দিবসের বেশ কয়েকটি কাজ করার করবো। পাশাপাশি সিঙ্গেল নাটক করছি কম-বেশি।আর পরিচালকদের স’ঙ্গে অনেক সিনেমা নিয়ে, কিন্তু এখন পর্যন্ত ডিসক্লোজ করতে চাই না, সময় এলে সবাই জানতে পারবে।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *