Home / বিনোদন / পাশ্চাত্যের পোশাকে উত্তাপ ছড়ালেন বিদ্যা (ভিডিও)

পাশ্চাত্যের পোশাকে উত্তাপ ছড়ালেন বিদ্যা (ভিডিও)

গুণী অভিনেত্রী হিসেবে সুনাম আছে বিদ্যা বালানের। তবে এই বলিউড সুন্দরীর ভক্ত-অনুরাগীদের অনুযোগ, তিনি নাকি শুধুই ভারতীয় পোশাকে সুন্দরী।

ভক্তদের অনুযোগের জবাব দিতে এবার তাই পাশ্চাত্যের পোশাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন বিদ্যা। পান্না সবুজ শিমার স্লিট গাউনে খোলা তার বক্ষ বিভাজিকার এক ভিডিওতেই মাত করে দিয়েছেন তিনি।

প্রথমে বাড়িতে ক্যাটওয়াকের মতো করে হাঁটেন সুন্দরী এ অভিনেত্রী। গায়ে ছিল বাসন্তী রঙ মাটি ছোঁয়া আনারকলি। দেশিও পোশাকের পরই পাশ্চাত্যের পোশাকে আসেন তিনি।

ক্যাপশন, ‘সবাই বলেন, আমি নাকি শুধু ভারতীয় পোশাকেই সাজি!’ আর এভাবেই চোখ ধাঁধিঁয়ে দেন বিদ্যা। ছোট্ট ওই ভিডিওর ভিউ সোয়া দুই লাখ ছাড়িয়েছে!

ভিডিওটিতে ভক্তদের মন্তব্যও চোখে পড়ার মতো। কেউ বলেছেন, ‘তোমাকে ভালোবাসার অনেক কারণ আছে। তোমার সুন্দর হাসি, তোমার সরলতা আর তোমার নরম মন প্রতি মুহূর্তে তোমার আকর্ষণ বাড়ায়।’

একজন হিন্দিভাষী আবার বিদ্যার ‘দেশি গার্ল’ লুক বেশি পছন্দের কথা জানিয়ে লিখেছেন, ‘দোপাট্টা নিয়ে হাঁটা, হাতের ঈশারা- এসব মিলিয়ে বিদ্যা বালন। এখন বুঝতে পারছি কেন ভূকম্প হয়! সুনামি আসে।’

যে লোভে প্রথম স্বা’মীকে ছেড়ে সাহেদকে বিয়ে করেন সাদিয়া

প্রথম স্বা’মী এক ব্যবসায়ী। সাদিয়া আবার বিয়ে করার পর প্রথম স্বা’মী গুলশানে প্রকাশ্যে সাহেদকে মা’রপিট করে রাস্তায় ফে’লে চলে যায়। পরে তার বন্ধুরা তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিটিভির সংবাদ পাঠিকা ছিলেন সাদিয়া আরাবী রিম্মি। তার মা শাহিদা আরাবী বিটিভির প্র’ডিউসার। ২০০৭ সালে সাদিয়ার মায়ের কাছে বাবা মা’রা যাওয়ার গল্প বলে সিমপ্যাথি আদায় করে সাদিয়াকে বিয়ে করে সাহেদ। আর সাদিয়ার দিক থেকে ছিলো টাকার নে’শা। আগের ঘরে একটি স’ন্তানও আছে সাদিয়ার।

রাজধানীর বনানী ডিওএইচএসের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসার নিচতলায় স্ত্রী সাদিয়া আরাবী রিম্মি ও দুই স’ন্তান নিয়ে বসবাস করতেন সাহেদ। ৩ হাজার ৬০০ বর্গফুটের ফ্ল্যাটের মাসিক ভাড়া ৯০ হাজার টাকা।

সাইরেন বাজানোর হুটার লাগানো গাড়িতে দে’হরক্ষী নিয়ে চলতেন শাহেদের স্ত্রী। শাহেদের পাপের টাকায় তিনি বিলাসী জীবনযাপন করতেন।

স্বা’মীর মতো তারও নে’শা গুরুত্বপূর্ণ ব্যক্তিদের স’ঙ্গে ছবি তোলা। বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মন্ত্রী-এমপিসহ ভিআইপিদের স’ঙ্গে ছবি তুলতেন। এসব ছবি বাঁধিয়ে রাখতেন বাসায়, প্রচার করতেন সামাজিক গণমাধ্যমে।

স্ত্রীর এই ছবিটি দেখা মাত্রই ডি’ভো’র্স দেন স্বা’মী

স্বা’মী ২০ দিন সময় পর তার প্রেমময় স্ত্রী কাছে বাড়িতে ফি’রে আসেন, তাহলে একবার কল্পনা করুন যে সে এতদিন পর স্ব-শ’রীরে তার স্বা’মীকে দেখবে!

কিন্তু সত্য এটা নয় যা মনে করা হচ্ছে সত্য এবং কল্পনা একে অপরের থেকে পোলার বিপরীতে এবং আম’রা পাশাপাশি পার্শ্ব তুলনা যখন করবো তখন তাদের পার্থক্য দে’খতে পাবেন ।

কিন্তু এই ক্ষেত্র সবসময় হয় না। কাছ থেকে একবার পরীক্ষা করুন! কাছ থেকে ছবি পরীক্ষা করলে সত্য উদ্ঘাটন হবে। আম’রা এই ছবিটির উপর থেকে পর্দা সরানোর আগে, দয়া করে এটির উপর কোনো অযৌক্তিক বিবরণ সন্ধান করবেন না। ঠিক আছে? পরবর্তী দেখু’ন!

ছবিটিতে কি দেখছেন আম’রা দেখছি একটা সুন্দর মেয়ে তার বি’ছানায় সাধারন পোশাক পরে এবং বিশ্রাম অবস্থায় বসে আছে ।

তার চারপাশে ঘিরে চশমা, বালিশ, একটি বড় বি’পজ্জনক কাছাকাছি ঘেঁষে আসা ফ্যান এবং তার স্মা’র্টফোন যা একটি চার্জারের সাথে সংযুক্ত করা আছে।

এতদূ’র পর্যন্ত অস্পষ্ট কিছুই না? মনে হয় মেয়েটি গ্রীষ্মের তাপ দ্বারা ভ’য়ঙ্করভাবে প্র’ভাবিত হয়েছে এবং ঠান্ডা থাকার জন্য তার মুখের সামনে ফ্যান টা নিয়ে এসেছে, আম’রা খুব ভ’য়ানক কিছু দেখছি না। বিশাল ফ্যানটি মনে হচ্ছে প্রান্তের খুব কাছাকাছি। কিন্তু এটা কি ঠিক? ভু’ল।

ঠিক আছে তা আপনি এটা লক্ষ্য ক’রেছেন? ঠিক আছে আম’রা আপনার জন্য জিনিসগু’লিকে আরও সহজ করে তুলছি । ছবির অর্ধেক ডান দিকটি লক্ষ্য করুন।

আশ্চর্যজনক ছবিটি দেখায় আপনার চোখে পড়ার মত একজন মানুষ তার পিছনে লুকিয়ে আম’রা কখনো দেখেছি স’বচেয়ে ভ’য়ানক, বির’ক্তিকর, অ’ক্ষম, বিস্ময়কর জিনিস।

একটি নিখুঁত ছবি যা একটি মা’রাত্মক চমৎকার ছিল আমাদের খুব বিস্মিত করেছে! নীচের ডান দিকের কোণায় একটি মানুষ তার পিছনে লুকিয়ে!

কেন আপনি তাকে লক্ষ্য ক’রতে পারেননি আম’রাও পারব না, স্বা’মী নিজেই ফেসবুক ব’ন্ধুদের এই কৌতুক প্রশ্ন জিজ্ঞাসা ক’রেছেন।

কোন এক ছবির সাথে অপ্রীতিকর কিছু যুক্তি যোগ হতে পারে তাই কয়েক দিন পরে তিনি গো’পন ত’থ্যটি নিজেই প্র’কাশ করেন।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *