Home / বিনোদন / মা হওয়ার পরে বোল্ড লুকে নজর কাড়লেন কোয়েল মল্লিক

মা হওয়ার পরে বোল্ড লুকে নজর কাড়লেন কোয়েল মল্লিক

সবাই বলে মা হওয়ার পর জীবনে যেমন অনেক আ’নন্দে আসে তেমনি শ’রীরের গঠনের কিছু পরিবর্তনও হয়। অনেকে অনেক রো’গা হয়ে যান আবার অনেক সীমা’র থেকে বেশি মো’টা হয়ে যান।

তবে সাধারণ মানুষের ক্ষেত্রে মা হওয়ার পরের জীবনটা একরকম থাকলেও সেলিব্রিটিদের ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা পুরোপুরিই আলাদা। মা হওয়ার পরে যেহেতু আবার তারা অ’ভিনয় জীবনে ফিরবেন সেই কারণে তাদের ফিগা’রের দিকটা ভেবেই শ’রীরচর্চা চা’লিয়ে যেতে হয়।

ইতিমধ্যেই নতুন বছরের শুরুতেই প্রচুর টলি ও বলি অ’ভিনেত্রী মা হয়েছেন। তাদের মধ্যে, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপ’াধ্যায়, অনিতা হাসনন্দি, করিনা কাপুর খান এবং পূজা বন্দোপাধ্যায়।

তবে আজ আমা’দের আলোচ্য বি’ষয়, কোয়েল মল্লিক। যিনি টলিউডের এভারগ্রিন অ’ভিনেতা রঞ্জিত মল্লিকের মে’য়ে। তিনি মেয়েদের মর’্ডার্ণ হাই স্কুল থেকে তার স্কুলজীবন অতিবাহিত করে। তারপর মনোবিজ্ঞান বি’ষয়ে কলকাতা বিশ্ববিদ্যালয়ের স’ঙ্গে যুক্ত গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ থেকে বি.এস.সি করেন।

‘নাটের গু’রু’ সিনেমা’র মাধ্যমে প্রথম অ’ভিনয় জগতে পা রাখেন কোয়েল মল্লিক, তাও আবার অ’ভিনেতা জিতের বিপরীতে। নাটের গু’রু বক্স অফিসে খুবই বিখ্যাত হয়। তারপর থেকেই একের পর হিট ছবি তিনি বাংলা চলচ্চিত্রমহলকে দিতে থাকেন তিনি এবং হয়ে ওঠেন আজকের সেরা অ’ভিনেত্রী।

এবার ফেরা যাক কোয়েলের ব্যক্তিগত জীবনে। প্রায় পাঁচ বছর প্রেম করে দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিং রানেকে বিয়ে ২০১৫ সালে বিয়ে করেন তিনি। নিসপাল সিং রানে সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার। তাঁদের বিয়ের অনুষ্ঠানও হয়েছে পাঁচ দিন জুড়ে।

ছিল আশীর্বাদ, সংগীত, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত সবটাই জমিয়ে পালন করা হয়েছিল কোয়েল ও রানের বিয়েতে। অবশ্য রানে যেহেতু পাঞ্জাবী সেহেতু বিয়ে হিন্দু ও পাঞ্জাবি দুই নিয়মেই হয়েছিল।

বিয়ের ৫ বছরের মাথায় ২০২০, ৫ মে কোয়েলের কোলে আসে তাঁর প্রথম স’ন্তান ‘কবীর’। গত বছর ক’রোনা আব’হতেই তাঁর স’ন্তান হয়। সেই ছবিও সোশ্যাল হ্যান্ডেলে দিয়েছিলেন কোয়েল। তবে সদ্য মা হওয়ার পরেই তাঁর গোটা পরিবার ক’রোনাতে আ’ক্রা’ন্ত হয়।

তবে বেশ কিছুদিন কোযারেন্টাইনে থাকার পরে তাঁরা সুস্থ হয়ে যায়। এমনকি ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি দেন তিনি। তবে ইউভানের মতই সোশ্যাল মিডিয়ায় বেশ খ্যাত কোয়েল ও রানের প্রথম স’ন্তান ‘কবির’।

তবে মা হওয়ার পর কোয়েলকে মাঝে মাঝেই দেখা যায় নিজের শ’রীরচর্চা করতে। ‘র’ক্ত র’হস্য’ মুক্তি পাওয়ার পরে আবারও নতুন ছন্দে ফিরছে কোয়েল মল্লিক। মা হওয়ার পর কোয়েল অ’ভিনীত প্রথম ছবি ‘ফ্লাইওভার’ মুক্তি পাচ্ছে আগামী ২ এপ্রিল অর্থাৎ বাঙালির ১লা বৈশাখের দিন।

তবে তার আগে নিজস্ব ফটোশ্যুটে নজর কাড়লেন অ’ভিনেত্রী কোয়েল মল্লিক। নীল রঙের হল্টার নেক গাউনে ফে’টে পড়ছে তাঁর গ্ল্যামা’র। সদ্য মা হয়েছেন, কোয়েল মল্লিক দেখে কে বলবে।

তবে নায়িকার মাতৃত্বকালীন অবস্থায় অনেকটাই ওজন বেড়েছিল তাই এখন শ’রীরচর্চা করে কমিয়ে ‘স্লিম অ্যান্ড ট্রিম’ হয়ে গিয়েছেন কোয়েল মল্লিক। তবে ‘ফ্লাইওভার’ ছবিতে কোয়েলকে দেখা যাব’ে একজন দক্ষ সাংবাদিকের ভূমিকায়।

About admin

Check Also

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসি

এতোদিন চুপ থাকলেও অবশেষে ডিপজলের স’ঙ্গে ‘প্রে’ম’ নিয়ে মুখ খুললেন অ’ভিনেত্রী রেসিঅন’স্ক্রি’নে বহুবা’র ডি’প’জল-রে’সির রো’মা’ন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *