Home / রাজনীতি / ক’রোনা আ’ক্রান্ত খালেদা জিয়ার শা’রীরিক অবস্থা নিয়ে যা জানালেন মির্জা ফখরুল

ক’রোনা আ’ক্রান্ত খালেদা জিয়ার শা’রীরিক অবস্থা নিয়ে যা জানালেন মির্জা ফখরুল

বেগম খালেদা জিয়া ক’রোনা আ’ক্রান্ত বলে নিশ্চিত করেছেন বিএনপির মহাস’চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (১১ এপ্রিল) বিকেলে বিএনপি মহাস’চিব গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ত’থ্য জানান। এসময় তিনি বলেন, খালেদা জিয়া শা’রীরিকভাবে ভালো আছেন। শনিবার আইসিডিডিআরবিতে পরীক্ষায় দেশনেত্রীর ক’রোনা পজিটিভ আসে।

মির্জা ফখরুল আরও বলেন, আমরা তার সুস্থতার জন্য দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের দোয়া করার আহ্বান জানাচ্ছি। খালেদা জিয়া বর্তমানে তার চিকিৎসক এফএম সিদ্দিকীর অধীনে বাসায় আইসোলেশনে আছেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক মামুন এর আগে শনিবার (১০ এপ্রিল) গণমাধ্যমকে বলেছিলেন, খালেদা জিয়ার ক’রোনা পরীক্ষা করা হয়নি, এ বি’ষয়ে মির্জা ফখরুলের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটা আমি বলতে পারবো না। তাকে জিজ্ঞেস করতে হবে।

রাস্তায় টাকার বান্ডিলের ব্যাগ পেয়েও টাকার মালিককে খুঁজছিল ১০ বছরের সজিব

রিশাল নগরীর ভাটিখানা এলাকায় খেলতে গিয়ে রাস্তায় কয়েক লাখ টাকার বান্ডিল কুড়িয়ে পেয়েছে সজিব হালদার (১০) নামের এক শি’শু।বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে ভাটিখানা আফগারি দফতর সংলগ্ন রাস্তায় ওই টাকা কুড়িয়ে পায় সে। বর্তমানে টাকার বান্ডিলগু কাউনিয়া থানা পু’লিশের পরিদর্শক (অপারেশন) মো. লোকমান হোসেন বি’ষয়টি নিশ্চিত করে জানান, দুপুর

সাড়ে ১২টার দিকে ভাটিখানা আফগারি সংলগ্ন রাস্তায় সজিব একাই খেলছিল। এসময় সে রাস্তার ও’পর কাগজ দিয়ে মোড়ানো একটি বান্ডিল পড়ে থাকতে দেখে।পরে কৌতূহলবশত সেটি হাতে তুলে নেয়। কাগজ খুলে টাকার কয়েকটি বান্ডিল দেখতে পায় সজিব। ঘ’টনাস্থলের আশপাশে কিছুক্ষণ সে টাকার মালিককে খোঁজাখুঁজি করে। কিন্তু টাকার মালিককে না পেয়ে সে ওই জায়গায়ই অবস্থান করছিল।

তিনি আরও জানান, সজিবের হাতে টাকা দেখে রাস্তার পাশের এক দোকানি ডাক দেন। পরে একজন পথচারী বি’ষয়টি দেখে মোবাইলে কাউনিয়া থানা পু’লিশকে জানান। এরপর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিরাজ ঘ’টনাস্থলে গিয়ে ওই টাকা নিয়ম অনুযায়ী জ’ব্দ করে থানায় নিয়ে আসেন।

কাউনিয়া থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মো. আজিমুল করিম জানান, বর্তমানে তার হেফাজতে টাকার বান্ডিলগুলো রয়েছে। টাকা পাওয়ার বি’ষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। পাশাপাশি টাকার মালিককে খুঁজতে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দেয়া হয়েছে। উপযুক্ত ত’থ্যপ্রমাণ পেলে প্রকৃত টাকার মালিককে টাকাগুলো ফেরত দেয়া হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *