Home / রাজনীতি / মামুনু‌ল হকের প‌ক্ষে স্ট্যাটাস দেয়ায় ব’হিষ্কার ছাত্রলীগ নেতা

মামুনু‌ল হকের প‌ক্ষে স্ট্যাটাস দেয়ায় ব’হিষ্কার ছাত্রলীগ নেতা

হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাস’চিব মাওলানা মামুনুল হকের প‌ক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ব’হিষ্কার করা হয়েছে সুনামগঞ্জ জে’লা ছাত্রলী‌গ নেতা মো. ফ‌য়েজ উদ্দিনকে। ‘শৃঙ্খলা পরিপন্থী কার্যকলা‌পে জ‌ড়িত’ থাকার অভিযোগে তাকে ব’হিষ্কার করা হ‌য়।

সোমবার (৫ এপ্রিল) রা‌তে বাংলা‌দেশ ছাত্রলী‌গের সভাপ‌তি আল না‌হিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষ‌রিত এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে এ ত’থ্য জানা‌নো হয়।

জানা গেছে, মো. ফ‌য়েজ উদ্দিন জে’লা ছাত্রলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক পদে ছিলেন। তার বা‌ড়ি সুনামগঞ্জের জে’লার ছাতক উপ‌জে’লায়।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা ফ‌য়েজ উদ্দিন ফেসবুকে হেফাজত নেতা মামুনুল হ‌কের প‌ক্ষে স্ট্যাটাস দেন।

মামুনুল হ‌কের ফেসবুক লাইভও শেয়ার ক‌রেন। তার এসব কর্মকাণ্ডের প‌রই তা‌কে ছাত্রলীগ থেকে ব’হিষ্কার করা হলো।

তবে এ ব্যাপারে মো. ফ‌য়েজ উদ্দিনের কোনো মন্তব্য পাওয়া যায়নি।


৩৪ পয়সায় কথা বলুন যেকোন নম্বরে

মিনিট প্রতি মাত্র ৩০ পয়সা খরচে (ভ্যাটসহ ৩৪ পয়সা) দেশের যেকোনো মোবাইল অপারেটর ও ল্যান্ডফোনে কথা বলা যাবে চালু হয়েছে এমনই একটি টেলিসেবা অ্যাপ।

‘আলাপ’ নামের এ অ্যাপটিতে নিবন্ধ’ন করলে পাওয়া যাবে ১৫ মিনিট ফ্রিতে কথা বলার সুযোগ।

এর বাইরেও থাকছে নানান সুযোগ-সুবিধা। শুক্রবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য অ্যাপটি চালু করেছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)।

জানা গেছে, আলাপ নামের এ অ্যাপ থেকে যেকোনো মোবাইল বা ল্যান্ডফোনের নম্বরে ফোন করা যাবে। মিনিটি প্রতি খরচ পড়বে ৩০ পয়সা, স’ঙ্গে দশমিক ১৫ শতাংশ ভ্যাট যোগ হবে।

সবমিলিয়ে মিনিট প্রতি সাড়ে ৩৪ দশমিক পয়সা খরচ হবে। তবে অ্যাপ থেকে অ্যাপে কথা বললে কোনো খরচ হবে না।

তবে প্রথম অ্যাপটি নিবন্ধ’ন করলেই পাওয়া যাবে ১৫ মিনিট ফ্রি টক-টাইম। গুগল প্লে স্টোর ও আইওস থেকে আলাপ (alaap) লিখে সার্চ দিলেই পাওয়া যাবে অ্যাপটি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *