Home / লাইফস্টাইল / অফিস সহকারীর স্ত্রী’কে নিয়ে উধাও প্রধান শিক্ষক !

অফিস সহকারীর স্ত্রী’কে নিয়ে উধাও প্রধান শিক্ষক !

অফিস স’হকারীর স্ত্রী’কে নিয়ে প্রধান শিক্ষক উধাও ফরিদপুরের মধুখালি উপজে’লার এক মা’ধ্যমিক বিদ্যালয়ের প্রধান শি’ক্ষক তার বিদ্যালয়ের অফিস সহকারীর (কেরানী) স্ত্রী’কে নিয়ে উধাও হয়েছেন বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

ওই প্রধান শি’ক্ষকের নাম মো. শাহজাহান মৃধা। তার বাড়ি বোয়ালমারী উপজে’লার কা’দিরদী গ্রামে। তিনি বর্তমানে মধুখালি উপজে’লাধীন কালাপোহা গ্রামের ‘মীরের কাপাষাটিয়া উচ্চ বি’দ্যালয়’র প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। এছাড়া তিনি বর্তমান কর্মস্থল ছেড়ে বোয়ালমারী উপজে’লার কাদিরদী গ্রামে অবস্থিত ‘কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যা’লয়’এর প্রধান শিক্ষকের শূন্য পদে নিয়োগ পেতে চেষ্টা করছেন।

এজন্য পরিচালনা পর্ষদ ও সংশ্লিষ্ট কর্তৃপ’ক্ষকে মো’টা অংকের টাকা দিয়ে ম্যানেজ করেছেন বলেও সূত্রটি জানায়। কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একাধিক অ’ভিভাবক ‘বি’তর্কি’ত’ ওই শিক্ষককে প্রধান শিক্ষক হি’সেবে দেখতে চান না বলে সাংবাদিকদের জানান।

না’মপ্রকাশে অনিচ্ছুক একজন বলেন, ‘মধুখালি উপজে’লার মীরের কা’পাষাটিয়া উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী ময়েনউদ্দিন মোল্যা মোহনের স্ত্রী মমতাজ মোহ’নের স’ঙ্গে শাহজাহান মৃধার কিছুদিন ধরে প্রে’মের সম্প’র্ক। প্রধান শিক্ষকের বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে ওই অফিস সহকারীর বাড়ি।

এই কারণে ওই প্রধান শি’ক্ষক বিভিন্ন অজুহাতে অফিস সহকারীর বাড়িতে যেতেন। এক পর্যায়ে প্রেমের সম্প’র্ক গড়ে ওঠে এবং গত ২৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক ওই দুই স’ন্তানের জননী গৃহবধূকে নিয়ে উধাও হন।’ অফিস সহকারী ম’য়েনউদ্দিন মোল্যা বলেন, ‘তার স্ত্রী ২৭ সেপ্টেম্বর থেকে নি’খোঁজ।

এজন্য তিনি ২৯ সেপ্টেম্বর মধু’খালি থানায় জি’ডি করেছেন। মধুখালী থানার অফিসার ই’নচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ‘অফিস সহকারী ময়েন উদ্দিন মোল্যা মোহন স্ত্রী নি’খোঁজের সাধারণ ডায়েরি করেছে, বি’ষয়টি ত’দন্ত করে দেখা হচ্ছে। খোঁজ পেলে উ’দ্ধার করা হবে।’

এ প্রস’ঙ্গে মধুখালী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা জানান, বি’ষয়টি শু’নেছি, খোঁজ খবর নেয়া হচ্ছে। মধুখালী উপজে’লা নির্বাহী কর্মকর্তা মোস্তফা ম’নোয়ার বলেন, ‘ওই শিক্ষা প্রতিষ্ঠানের অন্য শিক্ষক ও প্র’তিষ্ঠান সংশ্লিষ্টদের তলব করেছি, ত’দন্ত সাপেক্ষে আই’নানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *