Home / লাইফস্টাইল / অভিনয় ছেড়ে ইসলামের পথ বেছে নিলেন সাকিব খান

অভিনয় ছেড়ে ইসলামের পথ বেছে নিলেন সাকিব খান

অভিনয়কে চির দিনের জন্য বিদায় জানিয়ে ইসলামের পথ বেছে নিয়েছেন ভারতীয় টিভি তারকা সাকিব খান।সম্প্রতি তার ইনস্ট্রাগ্রামে একটি পোস্ট দিয়ে এ কথা জানান। এর আগে বলউড অভিনেত্রী সানা খান শোবিজ ত্যাগ করেন ইসলামের পথ বেছে নেন।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে সাকিব লিখেছেন, তিনি আর কখনো মডেলিং ও অভিনয় করবেন না। লেখেন, ‘এমন নয় যে আমার হাতে কাজ নেই বলে অভিনয় ছাড়ছি। আমার হাতে ভালো ভালো প্রজেক্ট রয়েছে। কিন্তু এতে আল্লাহর সায় নেই… তিনিই সর্বশ্রেষ্ঠ পরিকল্পনাকারী।’

এই অভিনেতা ভক্তদের উদ্দেশে বলেছেন, ই’চ্ছা বা অনিচ্ছাকৃতভাবে কারও মনে ক’ষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিতে।

ইনস্টাগ্রামে স্ট্যাটসের স’ঙ্গে একটি ছবি যুক্ত করেছেন সাকিব। সেখানে টুপি পরে পবিত্র কোরআন শরিফ হাতে নিজের একটি স্থিরচিত্র যুক্ত করেছেন।

এর আগে গত অক্টোবরে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান। নভেম্বরেই তিনি গুজরাটের মুফতি আনাস সাঈদকে বিয়ে করেন।

তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি আমি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মত দূরে যাওয়ার সি’দ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি।

সব ভাই-বোনকে অনুরোধ করছি আমার জন্য দোয়া করবেন। আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কা’টানোর দৃঢ় সংকল্প করেছি। সৃষ্টিকর্তা আমায় বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন।

তিনি আরও লিখেন, পরিশেষে, সব ভাই-বোনদের অনুরোধ করছি, এখন থেকে কোনও বিনোদন ক্ষেত্রের কোনও বি’ষয় নিয়ে আমার স’ঙ্গে কেউ কথা বলতে আসবেন না।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *