Home / লাইফস্টাইল / কলেজের সুন্দরী মেয়েদের হট টিকটক ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

কলেজের সুন্দরী মেয়েদের হট টিকটক ভিডিও তুমুল ভাইরাল, (ভিডিও)

ফেসবুকে টিকটকের ভিডিও ফেসবুক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে দেখা যায়, এর মধ্যে কিছু কিছু ভিডিও আছে যেগুলো অ’শ্লীল অবস্থায় ভাইরাল হয়।
আসলে এই ভিডিওগুলো ভিউ পাওয়ার জন্য এটা করে থাকে।

এমন একটি ভিডিও আমাদের এই পোস্ট এর নিচের দিকে দেওয়া হল, সম্মানিত ভিউয়ার দয়া করে আপনারা নিচের দিকে গিয়ে ভিডিওটি উপভোগ করুন, আর আমাদের পোষ্ট গুলো লাইক কমেন্ট শেয়ার করুন।

আরোও পড়ুন..’ধূসর চোখে কিলার লুকে শাকিব’
চোখের রঙ মা’নুষকে আরো সু’দর্শন করে তোলে। অনেকেই বলেন, ধূসর রঙের চোখের মানুষদের যে কেউ পছন্দ করেন। চোখের চা’হনিতেই যেন খু’ন হয়ে যায়!

হ্যাঁ, এমনটাই ঘটেছে দেশ সেরা চি’ত্রনায়ক শাকিব খানের ক্ষেত্রে। তার ফে’সবুক পেজে ধূসর চোখের শাকিব খানের একটি ছবি পো’স্ট করা হয়েছে।

এ ছবিতে দেখা যায়—তীক্ষ্ম দৃষ্টিতে তা’কিয়ে আছেন শাকিব খান। তার মুখে জলন্ত সিগারেট, কালারফুল হে’য়ারস্টাইল, আঙুলে আংটি, হাতে ঘড়ি আর ব্রেসলেট। এরপর থেকে ভক্তরা ই’তিবাচক মন্তব্য করছেন।

শাকিব খা’নের নতুন লুক মন কে’ড়েছে শাকিবের নিন্দুকদেরও। নতুন লুকে দর্শকদের চমকে দিয়েছেন এই নায়ক। মূ’লত, ওয়াজেদ আলী সুমনের ‘অন্তরাত্মা’ সি’নেমায় এমন লুক দেখা যাবে শাকিব খানকে।

৬ মার্চ থেকে পাবনার রত্নদ্বীপ রি’সোর্টে শুরু হয়েছে এ সিনেমার শুটিং। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে এই সু’পারস্টারকে। তার বিপরীতে অভিনয় করবেন ক’লকাতার দর্শনা। আগামীকাল (৮ মার্চ) নায়িকা দর্শনা শুটিংয়ে অংশ নেবেন।

সিনেমা প্র’স’ঙ্গে শাকিব খান বলেন, ‘‘অন্তরাত্মা’ সিনেমার গল্প শুনে আমি মুগ্ধ হ’য়েছি। বলতে পারেন নিজেকে এই সি’নেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড।

শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!’’
গত ৫ মার্চ রাতে সিনেমাটির জ’মকালো মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্র’যোজক ও কাহিনিকার সোহানী হোসেন,

প’রিচালক ওয়াজেদ আলী সুমন, সিনেমাটির অভিনেতা শাহেদ শরীফ খান, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে এ সিনেমা।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *