Home / লাইফস্টাইল / কুমিল্লায় ৩ স’ন্তানের মাকে নিয়ে পালালো মসজিদের ইমাম!

কুমিল্লায় ৩ স’ন্তানের মাকে নিয়ে পালালো মসজিদের ইমাম!

কুমিল্লায় ৩ স’ন্তানের মাকে নিয়ে পালালো মসজিদের ইমাম!
তিন স’ন্তান ও অন্তসত্ত্বা স্ত্রী থাকার পরও ব্যবসায়ীর বউ নিয়ে পালালেন ম’সজিদের ই’মাম মাও. মো.ফয়সাল আহমেদ কাউসারী। ঘ’টনাটি ঘ’টেছে কুমিল্লা গুনাইঘর উত্তর ইউনিয়নের বাকসার গ্রামে ।

মো. ফয়সাল বাকসার কেন্দ্রীয় জামে ম’সজিদের ইমাম ও ওয়াজ মাহফিলে আলোচক হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। স্থানীয়রা জানান, পরকিয়া প্রে;মিকা সালামা বেগমের তিন স’ন্তানকে নিয়মিত কু’রআন শিক্ষা দিতেন মাও. মো.ফয়সাল আহমেদ কাউসারী।

এই সুযোগে প্রে;মের স’ম্পর্ক গড়ে তুলেন তারা। সালমা বাকসার গ্রামের ব্যবসায়ী আলাউদ্দিনের স্ত্রী। এঘ’টনা পর এলাকায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে। শুক্রবার দেবিদ্বার থা’নায় একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেন ওই না’রীর স্বামী মো.আলাউদ্দিন।

মসজিদের সভাপতি মো. আতিকুর রহমান জানান, গত দেড় বছর আগে বাকসার কেন্দ্রীয় জামে ম’সজিদের ইমাম হিসেবে নিয়োগ দেয়া হয়। তার বাড়ি মুরাদনগর উপজে’লার কলেজ পাড়া এলাকায়। তার ঘরে ২ মাসের অন্তসত্ত্বা স্ত্রী ও তিন স’ন্তান রয়েছে।

ব্যবসায়ীর মো.আলাউদ্দিনের স’ন্তানদের কোরআন শিক্ষার জন্য যাওয়া আসার মাঝে উভয়ের মধ্যে কথা বার্তা ও পরকীয়া প্রে;মের স’ম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে গত বৃহস্পতিবার রাতে ওই না’রী ঘরে রক্ষিত স্বর্ণলংকার, নগদ টাকা আনুমানিক ১০/১২ লক্ষ টাকার মা’লামাল নিয়ে হজুরের হাত ধ’রে পালিয়ে যান।

ঘ’টনার পর থেকে ব্যবসায়ী আলাউদ্দির অ’সুস্থ হয়ে পড়েন। দেবিদ্বার থা’নার এস আই মো. আলমগীর হোসেন জানান, এ ঘ’টনায় দেবিদ্বার থা’নায় ওই না’রীর স্বামী মো. আলাউদ্দিন একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেছেন । ঘ’টনার তদ’ন্ত চলছে। স’ত্যতা পেলে আ’ইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *