Home / লাইফস্টাইল / ক্লাস রুমে ছাত্রদের সামনে হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী শিক্ষিকার, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

ক্লাস রুমে ছাত্রদের সামনে হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী শিক্ষিকার, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

স্কুল মানেই কেবল পড়াশোনারয় সীমাবদ্ধ আর শিক্ষক শিক্ষিকার চোখরাঙানি এমন ধারনা বদলেছে। এখন শিক্ষক ছাত্র-ছাত্রী একে অপরের বন্ধু। এখন শিক্ষক শিক্ষিকাদের সাথে ছাত্রছাত্রীদের সম্পর্ক অনেক সরল হয়ে গেছে। আর একারনেই শিক্ষক শিক্ষিকারা এখন বন্ধুর মতোন মিশে ছাত্রছাত্রীদের অন্যন্য প্রতিভাকে উজ্জীবিত করছে, তেমন পেশার চাপে হারিয়ে যাওয়া গুনগুলিকে আরেকবার ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন শিক্ষক শিক্ষিকারাও।

অনেক সময় দেখা মানুষের মধ্যে প্রতিভা থাকলেও যখন ক্যারিয়ার নিয়ে প্রশ্ন আসে তখন বেশিরভাগজন পড়াশোনাকেই প্রাধান্য দেয়। আর যারফলে পরবর্তীতে পেশার সাথে যুক্ত হওয়ার ব্যস্ততা মধ্যে সেসব গুন আড়ালে চলে যায়। এবার এক শিক্ষিকা নিজের প্রতিভা তুলে ধরেছেন ক্লাসের মধ্যে। হয়তো তার স্টুডেন্টরা একটা পারফর্মম্যান্স এর জন্য অনুরোধ করেছিল শিক্ষিকাকে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছেএক ছাত্রী কলেজের ক্লাসরুমে নৃত্য পরিবেশন করছিল আর হঠাৎ করেই সেখানে যোগ দেন এক শিক্ষিকাও। ছাত্রী শিক্ষিকার এই মেলবন্ধনে নৃত্য পরিবেশন হয়ে ওঠে আরো আকর্ষণীয়।

এক জনপ্রিয় হিন্দি গানের তালে তাদের পারফরম্যান্স মুগ্ধ করে দিয়েছে সকলকে। কলেজের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তাকে ঘিরে হইহুল্লোড় পরে গেছে। শিক্ষিকা ও স্টুডেন্ট উভয়ের পারফরমেন্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সবাই। কমেন্ট বক্সে বয়ে গেছে শুভেচ্ছা বার্তা।

একেই বলে ‘কুদরত কা কারিশ্মা’, পাকিস্তানে খোঁজ মিলল ডুপ্লিকেট করিশ্মার, তুমুল ভাইরাল [ভিডিও]
ঠিক যেন হুবহু বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর। পাকিস্তানের তরুণী হিনাকে দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাক তরুণী ভিডিও ভাইরাল হয়েছে যাকে দেখে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন সকলে। একেবারে করিশ্মা কাপুরের ডুপ্লিকেট।

হঠাৎ দেখলেন এই তরুণের সাথে করিশ্মা কে আলাদা করে চেনা যাবে না। পাক তরুণী হিনা এখন চর্চায়। সম্প্রতি হিনার ইনস্টাগ্রাম ফলোয়ার এর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে প্রায় ৩৬ হাজার। দিন প্রতিদিন বেড়ে চলছে সেই সংখ্যা।

হিনা নিজেও করিশ্মার মস্ত বড় ফ্যান। করিশ্মার সিনমা’রা বিভিন্ন ডায়লগ এবং গানে ভিডিও তৈরি করে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফে’লে দিয়েছেন হিনা।

মূ’লত টিকটক থেকেই এই তরুণী উঠে এসেছেন লাইম লাইটে। বর্তমানে লাফিয়ে বাড়ছে তাঁর ফলোয়ার সংখ্যা। ইনস্টাগ্রামের পাশাপাশি টিকটক ও ইউটিউবেও বেশ জনপ্রিয় এই হিনা। অনেকেই পাক তরুণী কে দেখে বলছেন একেই বলে ‘কুদরতের কারিশমা’।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *