Home / লাইফস্টাইল / কয়েকদিনের পরিচয়ে বিয়ে, বাসর রাতে স্বা’মীকে পি’টিয়ে টাকা নিয়ে পালালো স্ত্রী

কয়েকদিনের পরিচয়ে বিয়ে, বাসর রাতে স্বা’মীকে পি’টিয়ে টাকা নিয়ে পালালো স্ত্রী

বিয়ের রাতেই মূ’ল্যবান সামগ্রী, টাকা-পয়সা নিয়ে পা’লিয়ে গেলেন এব কনে। শুধু তাই নয়, আগের রাতে র’ড দিয়ে নিজের স্বা’মীকে বেধড়ক মা’রধরও করেন ওই না’রী। ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের বিজনৌরে এমন ঘ’টনা ঘটেছে।

জানা গেছে, বিজনৌরের বাসি’ন্দা ওই যুবকের স’ঙ্গে ওই না’রীর পরিচয় করিয়ে দেন এক ঘটক। ওই ঘটক যুবককে জানায়, মে’য়েটির বাড়ি হরিদ্বার। এরপরই দুইজনে মন্দিরে গিয়ে বিয়ে করেন। পরে নববিবা’হিত স্ত্রী’কে নিয়ে গ্রামে ফেরে ওই যুবক।

গ্রামে ফেরার পর সেখানকার বাসি’ন্দারা ধুমধাম করে দুইজনের বিয়ে দেয়। কিন্তু বাসর রাতে ঘটে অদ্ভুত ঘ’টনা। ওই স্ত্রী হঠাৎ করেই তার স্বা’মীর উপর চড়াও হয়। তাকে লো’হার র’ড দিয়ে বেধড়ক মা’রতে থাকে। এরপর রাতেই নগদ ২০ হাজার রুপি এবং ২ লাখ রুপির গয়না নিয়ে পা’লিয়ে যায় ওই না’রী।

পরদিন ঘ’টনাটি জানাজানি হওয়ার পর অনেকেই অবাক হয়ে যায়। ওই যুবক জানান, হঠাৎ করে স্ত্রী তাকে মা’রতে থাকে। তিনিও বুঝতে পারেননি কেন এমনটা করছে তার স্ত্রী। এরপর টাকাপয়সা এবং গয়না নিয়ে পা’লিয়ে যায় ওই না’রী।

এ ঘ’টনায় পু’লিশে অ’ভিযোগ দা’য়ের করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই যুবকের কাছ থেকে টাকাপয়সা নিয়ে যেতেই এমন কাণ্ড ঘ’টনা হয়েছে। ওই না’রী এবং ঘটকের খোঁজে তদ’ন্ত চলছে। কয়েকদিন আগে শাহাজানপুরেও একই ধরনের ঘ’টনা ঘটেছিল।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *