Home / লাইফস্টাইল / খোলামে’লা পো’শাকে জি’মে অ’ন্তরঙ্গ অব’স্থায় ভাইরা’ল হলে ‘শ্রী’লেখা’, (ভিডিও)

খোলামে’লা পো’শাকে জি’মে অ’ন্তরঙ্গ অব’স্থায় ভাইরা’ল হলে ‘শ্রী’লেখা’, (ভিডিও)

টালিউডের একসময়ের দা’পুটে অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বেশ অ’নেকদিন আগেই অভিনয় জগৎ থেকে দূরে সরে গেছেন। রিয়েলিটি শো’য়ের মঞ্চে তাঁকে দেখা গিয়েছে বি’চারকের আসনে।

এমনকি তবে তাকে পর্দায় দেখা না গেলেও সো’শ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।তিনি মাঝে মাঝে নানা ধরণের ছবি শেয়ার করেন ও ভ’ক্তদের নজর কেড়ে নেন। স’ম্প্রতি জিমে শ’রীরচর্চা করার একটি ভিডিও শেয়ার ক’রেছেন শ্রীলেখা।

পুরো এক মিনিট প্ল্যা’ঙ্ক করার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এক মিনিট ধরে শুধুমাত্র কনুইয়ে ও পায়ের আ’ঙুলের ও’পর ভর দিয়ে পুরো শ’রীরের’ ভা’রসাম্য বজায় রেখেছেন শ্রীলেখা। অভিনেত্রী শ্রীলেখার এই ক’ঠোর পরিশ্রম দেখে প্রশংসায় পঞ্চমুখ নে’টিজেনরা।

তবে তাই নয়, শ্রী’লেখার হট জিম পোশাক পরা দেখে নে’টদুনিয়ায় উষ্ণতার পারদ পড়ছে।
আরো পড়ুন.. ‘মিষ্টি সোহিনীর একগুচ্ছ দুষ্টুমি’
স্লিম ফিগা’র, দীর্ঘ উচ্চতা, মিষ্টি মুখশ্রী আর গজ দাঁত। যা দিয়েই পুরু’ষের মনে ঝড় তুলে থাকেন অভিনেত্রী সোহিনী স’রকার।

গত এক যুগ স’ময় ধরে বাংলা চলচ্চিত্র জগতে অত্যন্ত দক্ষ’তার স’ঙ্গে কাজ করতে দেখা গিয়েছে এই বাঙালি অভিনেত্রীকে। ছোট পর্দার পাশাপাশি বিশেষ সাফল্য পে’য়েছেন বড় পর্দায়। ১৯৮৭ সালের মার্চ মাসের ছয় তারিখে উত্তর ২৪ পরগণা জে’লার খড়দহে জ’ন্মেছিলেন এই সুন্দরী।

শৈশব এবং কৈশোর কে’টেছে ওই শহরেই। ব্যারাকপুর রাষ্ট্রগুরু সুরেন্দ্রনাথ কলেজ থেকে স্নাতক হওয়ার পরে শুরু হয় তাঁর ক’র্মজীবন। ২০০৮ সালে ‘রাজপথ’ ধারাবাহিকের মাধ্যমে শুরু হয় সোহিনীর অভিনয় জীবন।

যদিও সো’হিনী বিশেষ জনপ্রিয়তা পেয়েছিলেন ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে। ২০০৯ সালের ওই ধারাবাহিকের প্রধান চরিত্র ছি’লেন ঋতাভরী চ’ক্রবর্তী। পার্শ্ব চরিত্রে অভিনয় করেও য’থেষ্ট সুনাম করেছিলেন সোহিনী।

এরপরে আরও দুই ধারাবাহিকে অ’ভিনয় করতে দেখা গিয়েছে সোহিনী স’রকারকে। ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। তারপরেই বড় পর্দায় অ’ভিনয় করতে দেখা গিয়েছে এই সুন্দরীকে।

২০১৩ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রূপকথা নয়’ ছবির মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু হয় সোহিনীর। ওই বছরেই ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত ফড়িং ছবিতে অভিনয় করেন সোহিনী। ওই ছবি বিশেষ প্রশংসিত হয় বিভিন্ন মহলে। স্কুলের শি’ক্ষিকার চরিত্রে সোহিনীর অভিনয় বিশেষ নজর কেড়েছিল।

সেই স’ঙ্গে গল্পে তাঁর চরিত্রটিও ছিল বেশ আ’কর্ষণীয়। এরপরে ২০১৫ সালে পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের দু’টি ছবিতে অভিনয় করেন সোহিনী। যার মধ্যে ‘ওপেন টি বায়েস্কোপ’ ছবিতেও শিক্ষিকার চরিত্রেঅভিনয় করেন তিনি।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *