Home / লাইফস্টাইল / দা,রুণ কায়দায় যুবতী,কে বাইক চা’লানো শেখা,চ্ছেন যুবক, চালাতে চালাতে গে’লেন প’ড়ে, মুহূ’র্তে ভাইরাল হলো ভিডিও!

দা,রুণ কায়দায় যুবতী,কে বাইক চা’লানো শেখা,চ্ছেন যুবক, চালাতে চালাতে গে’লেন প’ড়ে, মুহূ’র্তে ভাইরাল হলো ভিডিও!

আমাদের ম,ধ্যে অনেকেই আছেন যারা বাইক বা গাড়ি কিনতে ভালোবাসেন। য,দিও বাইক চা’লানো অনেকের পছ,ন্দের একটি জিনিস বা শখের একটি জিনিস হয়ে থাকে ।

কি,ন্তু কি,ছু কি,ছু ক্ষে,ত্রে দেখা যায় যে এই বাইক চা’লানো থেকে দূ,রে রাখা হয় না’রী সমাজকে বা মেয়েদেরকে কি,ন্তু তা,রাও যে বাইক চালাতে পারে বা গাড়ি

চালাতে পারে এ,বং তাদের ই,চ্ছে থাকে গাড়ি নিয়ে বি,ভিন্ন জায়,গায় ঘোরাঘুরি ক’রতে সে,টিই ভি,ডিওর মাধ্য,মে স্প,ষ্ট হয়েছে ।গাড়ি চা’লানো বা বাইক চা’লানো খুব একটা সহজ ব্যা,পার নয় ।

কা,রণ সব দিকে চোখ কান খোলা রেখে সঠিকভাবে সঠিক য,ন্ত্র প্রয়ো,গ করা মো,টেও সহজ ব্যা,পার নয় ।তাই হয়তো এই ক’ঠিন ব্যব,স্থা থেকে দূ’রে রাখতে চায় না’রী সমাজকে

নকি,ন্তু আম’রা রাস্তা,ঘাটে বেরোলে দে’খতে পাবো যে মেয়েরা বাইক বা গাড়ি চালাতে পারেন এ,বং দিনে দিনে তা সং,খ্যা বেড়ে চলেছে । ছেলেদের তুলনায় মেয়েরা এগিয়ে আ’সছে এই কাজে ।সম্প্র,তি ইউটিউবে ভি,ডিও ভাই,রাল হয়েছে ।

দেখানো হয়েছে পাকি,স্তানি ম’হিলা তার স্বা’মীর কাছে বাইক চা’লানোর ইচ্ছে প্র,কাশ ক’রেছেন । য,দিও প্র,থম দিকে তার স্বা’মী তাতে রাজি হয়নি ।

কি,ন্তু পরব,র্তী সময় দেখা যায় যে নিজে’র হাতে তার স্ত্রী’কে বাইক চা’লানো শেখায় এ,বং বাইকে যাব,তীয় কাজ,ক’র্ম শেখা,চ্ছেন ওই পাকি,স্তানি পুরু’ষ বা ম’হিলার স্বা’মী ।

অল্প টাকায় যে কেউ রাত কা’টাতে পারবেনঃ কণ্ঠশিল্পী সালমা

জ,নপ্রিয়ো কণ্ঠ,শিল্পী সালমা। নিজস্ব অর্থা,য়নে একটি রিসো,র্ট তৈ,রি করেছেন কণ্ঠ,শিল্পী সালমা। বর্ত,মানে এই রি,সোর্টের সা,র্বিক তত্ত্বাবধা,নে ময়মন,সিংহে অব,স্থান করছেন তিনি।

সালমা গণমা,ধ্যমকে বলেন, অনেকদিন ধরেই এমন একটি পরিক,ল্পনা নিয়ে চি,ন্তা করেছি।অবশেষে সেটি বাস্ত,বায়নের কা,জও শু,রু করেছি।

রিসোর্ট,টির নি,র্মাণ কাজ শেষ পর্যা,য়ে আছে তিনি বলেন, কম খরচে যেকেউ রাত কা’টাতে পারবেন। আশা করছি দ্রু,তই বিনোদন পিয়াসী,দের জ,ন্য উন্মু,ক্ত করা যাবে রিসোর্ট,টি। এই কাজ,টির জন্য মাঝে মাঝেই এখানে আসতে হয় আমার।

এদিকে মৌ,লিক গানে ক,ণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা। অ,ল্প করে হ,লেও স্টে,জের গা,নেও দর্শক,দের মাতা,চ্ছেন তিনি। টিভির গানের অনুষ্ঠানগু,লোতেও রয়েছে তার সরব উপ,স্থিতি।

ক’রোনা,কালেও নানা,বিধ সামাজিক কর্ম,কাণ্ডে ব্যাপ,ক উপ,স্থিতি দেখা গেছে কণ্ঠ,শিল্পী সালমার। তার প্রতি,ষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশ,নের হয়ে তিনি সাহা,য্য করেছেন দ,রিদ্র মানুষদের।

বাংলাদেশের জ,নপ্রিয়ো কণ্ঠ,শিল্পী সালমা। নিজস্ব অর্থা,য়নে একটি রিসো,র্ট তৈ,রি করেছেন কণ্ঠ,শিল্পী সালমা। বর্ত,মানে এই রি,সোর্টের সা,র্বিক তত্ত্বাবধা,নে ময়মন,সিংহে অব,স্থান করছেন তিনি।

সালমা গণমা,ধ্যমকে বলেন, অনেকদিন ধরেই এমন একটি পরিক,ল্পনা নিয়ে চি,ন্তা করেছি।অবশেষে সেটি বাস্ত,বায়নের কা,জও শু,রু করেছি। রিসোর্ট,টির নি,র্মাণ কাজ শেষ পর্যা,য়ে আছে তিনি বলেন,

কম খরচে যেকেউ রাত কা’টাতে পারবেন। আশা করছি দ্রু,তই বিনোদন পিয়াসী,দের জ,ন্য উন্মু,ক্ত করা যাবে রিসোর্ট,টি। এই কাজ,টির জন্য মাঝে মাঝেই এখানে আসতে হয় আমার।

এদিকে মৌ,লিক গানে ক,ণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা। অ,ল্প করে হ,লেও স্টে,জের গা,নেও দর্শক,দের মাতা,চ্ছেন তিনি। টিভির গানের অনুষ্ঠানগু,লোতেও রয়েছে তার সরব উপ,স্থিতি।

ক’রোনা,কালেও নানা,বিধ সামাজিক কর্ম,কাণ্ডে ব্যাপ,ক উপ,স্থিতি দেখা গেছে কণ্ঠ,শিল্পী সালমার। তার প্রতি,ষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশ,নের হয়ে তিনি সাহা,য্য করেছেন দ,রিদ্র মানুষদের।

জিতের স;ঙ্গে কোয়েলের ঘ;নি;ষ্ঠ;তা মেনে নিতে না পেরেই বি;চ্ছে;দের সি;দ্ধা;ন্ত নেন স্ব;স্তি;কা

ক্যা;ট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফি;ল্ম ফ্রা;টারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে।

এই ক্যা;ট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের স’ঙ্গে কোয়েলের সম্প’র্ক নিয়ে ক;টূ;ক্তি, জিতের স’ঙ্গে কোয়লের ঘনি;ষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্ব;স্তি;কা।

জিতের স’ঙ্গে স্ব;স্তিকার সম্প’র্ক কতখানি গভীর ছিল তা কারও অজানা নয়। অন্যদিকে জিতের বেশ ভাল বন্ধু হলেন কোয়েল। যা কখনই ভাল ভাবে নেননি স্বস্তিকা।

জিতের স’ঙ্গে এই নিয়ে বারবার মতবি’রোধ ঘটত স্ব;স্তি;কার। কোয়েলের স;ঙ্গে জিতের ঘনিষ্ঠতাই স্ব;স্তি;কা-জিতের সম্প’র্কে চিড় ধরায়।

কোয়েলের পরিবারের স’ঙ্গে জিতের ভাল সম্প’র্ক, যার কারণে স্ব;স্তি;কা একবার ভেবেই বসেন যে কোয়েলের স;ঙ্গে বিয়ে হতে পারে জিতের। যদিও ব;ন্ধু;ত্ব ছাড়া তেমন কোনও সম্প;র্কই ছিল না কোয়েল এবং জিতের মধ্যে।

পরব;র্তীতে জিতের স’ঙ্গে স্ব;স্তি;কার ব্রে;ক আপ হয়। বিচ্ছেদের পর স্ব;স্তি;কার কোয়েলের প্রতি বিদ্বে;ষ আরও বাড়তে থাকে। কোয়েলের ব্য;ক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে এক সা;ক্ষাতকারে যা নয় তাই বলেছিলেন স্ব;স্তিকা।

সুরিন্দর ফি;ল্ম;সের মালিক নিসপাল সিং রানের স;ঙ্গে কোয়েলের সম্প’র্ক বহুদিনের। সেই নিয়েও স্ব;স্তিকা কুম;ন্ত;ব্য করেন। তাঁর কথায়, নিসপালের স;ঙ্গে কোয়েল নাকি কাজ পাওয়ার জন্য স;ম্পর্ক রেখেছিলেন।

এছাড়াও জিৎ এবং কোয়েলকে নিয়েও নানা কটূ;ক্তি করেন তিনি। এছাড়া কোয়েলের অভিনয় ক্ষ;মতা নেই বলেও দাবি করেন স্ব;স্তি;কা। যদিও এ সম;স্ত দাবি নিয়ে কোয়েল কোনও ম;ন্ত;ব্য করেননি। বরং মাত্র এক কথায় উ;ত্ত;র দিয়েছিলেন অভিনেত্রী।

তাঁর কথা, স্ব;স্তি;কা এই ধরণএর ম;ন্তব্য করে নিজের মা’নসিকতার পরিচয় দিয়েছেন। এর জবাব দিয়ে আমি নিজেকে ছোট করতে পারব না।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *