Home / লাইফস্টাইল / প্রকাশ্য রাস্তায় শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিলেন এক বৃ’দ্ধ, রেগে আ’গুন অভিনেত্রী, তুমুল ভাইরাল [ভিডিও]

প্রকাশ্য রাস্তায় শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিলেন এক বৃ’দ্ধ, রেগে আ’গুন অভিনেত্রী, তুমুল ভাইরাল [ভিডিও]

টলিউডের মিষ্টি নায়িকা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (srabanti chatterjee) বিজেপির পশ্চিম বেহালা কেন্দ্র এর প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন ভোটে। ইতিমধ্যে তার এলাকার ভোট গ্রহণ শেষ হয়ে গিয়েছে, যার ফলে এখন আর প্রচারে বেরোতে হচ্ছেনা তাকে তাই বর্তমানে অনেকখানি চা’প মুক্ত তারকা প্রার্থী। তবে ভোট প্রচারের সময় এক বিপাকে পড়তে হয়েছিলো শ্রাবন্তী কে।

শ্রাবন্তীর প্রচারের মাঝে এক ব্যাক্তি নায়িকার গাড়ি আ’টকে তাকে বিয়ের প্রস্তাব দেয়। পরনে পাঞ্জাবি গ’লায় মালা মাথায় টোপর একেবারে বর সেজে এসে সরাসরি বিয়ে করতে চান শ্রাবন্তী কে। যা দেখে রীতিমতো তাজ্জব বোনে যান শ্রাবন্তী। এবং তার স’ঙ্গে থাকা কর্মী সমর্থকরা। ঘ’টনার ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

যদিও পরে জানা যায় এই পুরো ঘ’টনাটি একেবারে সাজানো। ওই ব্যক্তি আসলে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাংবাদিক। আসলে বিজেপির পশ্চিম বেহালা কেন্দ্রের প্রার্থী থেকে সাক্ষাৎকার নেওয়ার জন্য এই অভিনব পন্থা গ্রহণ করেছিলেন ওই সাংবাদিক। তবে তার অভিনয়ে খানিকটা অস্বস্থিতে ফে’লেছিল শ্রাবন্তীকে। পরে অবশ্য সাংবাদিক নিজের পরিচয় দিলে বি’ষয়টি মীমাংসায় আসে।

প্রস’ঙ্গত, বিজেপির পশ্চিম বেহালা প্রার্থী ওরফে টলিউডের সফল অভিনেত্রী শ্রাবন্তীর বৈবাহিক জীবন খুব একটা সু’খকর নয়। ইতিমধ্যে নিজের তৃতীয় স্বা’মী রোশন সিংহ এর স’ঙ্গেও বিয়ে ভাঙার মুখে। আর এই সময়ে শ্রাবন্তীর বিয়ে নিয়ে এমন মজা আবেগে সুড়সুড়ি দেওয়ার মতো কাজ বলে মনে করছেন নেটিজেনরা।

জনপ্রিয় হিন্দি গান তুমুল নাচ লাস্যময়ী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

নৃত্য শিল্প জগতে বেলিডান্স এমন একটি নৃত্যশৈলী যা নিয়ে আলোচনা এবং সমালোচনা দুটোই থাকে তুঙ্গে। অনেকে যেমন এটিকে শিল্প নৈপুণ্যে হিসেবে শিল্পীমন দিয়ে বিচার করেন তেমন অনেকের মতেই এটি উ’ত্তেজনা সৃষ্টিকারী নৃত্যশৈলী। কিন্তু যারা শিল্পী মনস্ক তারা এই গুনের কদর করেন। আর তাইতো দেশীয় সংস্কৃতির না হয়েও এই নাচের ভ’ঙ্গিমা আমাদের দেশের নৃত্য সংস্কৃতির অ’ঙ্গ হয়ে উঠেছে। প্রচুর মানুষ সাদরে গ্রহণ করে নিয়েছে এই নৃত্য ভ’ঙ্গিমা। বর্তমানে বেলি ডান্সের জনপ্রিয়তা ও নেহাত কম নয়।

তাইতো কেবল বলিউড নায়িকা বা নামী নৃত্যশিল্পীয় নয় অনেক অনামী শিল্পীও বেলি ডান্সের মাধ্যমে নিজের শিল্পীসত্ত্বা প্রকাশ্যে আনছেন। তারাও যে নামী শিল্পীদের থেকে কম নয় তা প্রকাশ পাচ্ছে প্রতিনিয়ত। বেলি ডান্স এর স্টেপ, অভিনব উপস্থাপন করে একে অপরকে টেক্কা দিয়ে চলেছে নৃত্যশিল্পীরা।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *