Home / লাইফস্টাইল / বউ গেছে বাপের বাড়ি, শো’কে ৫০ ফুট গাছের ডালে স্বা’মী!

বউ গেছে বাপের বাড়ি, শো’কে ৫০ ফুট গাছের ডালে স্বা’মী!

অনেক সময় বউ বাবার বাড়ি গেলে স্বা’মী খুব খুশি হয়। আর এই খুশিতে যা মনে চায় তাই করে। এমন নানান মজাদার মিম ভিডিও বা ছোট কৌতুক মেসেজ ইন্টারনেটে প্রায়ই ঘুরতে দেখা যায়।

তবে বউ বাবার বাড়ি চলে গেছে বলে ৫০ ফুট উঁচু গাছে স্বা’মী উঠে বসে থাকে এমন কথা কখনো শুনেছেন? কি শুনে চমকে গেলেন নিশ্চয়? চমকে যাওয়ারই কথা। এমন কাণ্ড ঘটিয়েছেন ভারতের রাজস্থানের লোররাম ভদোরিয়া নামক এক যুবক।

জানা যায়, ওই যুবকের স্ত্রী বাবার বাড়ি গিয়েছে। বাবার বাড়ি থেকে গত দুই বছর ধরে আসে না। সেখানেই থাকছেন তিনি। এরপর ক্ষো’ভে ও হতাশায় যুবক উঠে পড়লেন একটি গাছের ৫০ ফুট উঁচুতে। তার গাছে ওঠার খবর ছড়িয়ে পড়তেই গাছের নীচে প্রচুর মানুষ ভিড় জমান।

খবর দেয়া হয় পু’লিশেও। পু’লিশ এলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার কাজ শুরু হয়। একদল লোক ওই যুবককে বোঝানোর চেষ্টা করতে থাকে। অন্যদিকে প্রশাসনের অপর টিম সিঁড়িসহ ক্রেন নিয়ে আসে।

এছাড়া যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি যাতে না ঘটে সেজন্য গাছের চারিদিকে গদিও পেতে দেয়া হয়। যদিও সবশেষে অনেক বোঝানোর পরে নীচে নেমে আসেন ওই যুবক। এরপর ওই যুবককে জি’জ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায় পু’লিশ।

যুবকের জানান, তার স্ত্রীর নাম সংগীতা বালা। তাকে শ্বশুর বাড়ির লোকেরা ভু’লিয়ে নিয়ে যায়। নিয়ে গিয়ে এখন আর আসতে দিচ্ছে না।

সে এই ব্যাপারে আগে পু’লিশের দ্বারস্থও হয়েছিল বলে খবর। কিন্তু কোনো আশাই তিনি পাননি। ফিরে আসেনি তার বউ। আর তাই ক্ষো’ভে ও হতাশায় শেষমেশ ৫০ ফুট উঁচু গাছে চড়লেন ওই যুবক।

অর্ধেক আসন ফাঁকা রেখে চলবে ট্রেন

এখন থেকে সব ট্রেনে যাত্রী বসবে পাশাপাশি নয়, এক আসন ফাঁকা রেখে। ক’রোনা পরিস্থিতি অবনতি হওয়ায় এমন সি’দ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। মঙ্গলবার (২৯ মার্চ) এ সি’দ্ধান্ত হয় বলে জানা যায়।

অর্ধেক আসন ফাঁকা রেখে চলাচল করবে সকল আন্তঃনগর, মেইল ও কমিউটার ট্রেন। প্রতিটি ট্রেনের মোট আসনের অর্ধেক টিকিট বিক্রি হবে। মোট আসনের ৫০% শতাংশ টিকিট বিক্রি হবে।

টিকিট পাওয়া যাবে কাউন্টার ও অনলাইনে। সময় সংবাদকে এসব ত’থ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার শাহাদাত আলী।

প্রতিটি স্টেশনে চার স্তরের নিরাপত্তা ব্যাবস্থা নিশ্চিত করা হবে জানিয়ে তিনি বলেন, ট্রেন চলবে স্বাস্থ্যবিধি মেনে। ট্রেনে জীবানুনাশক স্প্রে করা হবে। যাত্রীদের জন্য থাকবে হ্যান্ড স্যানিটাইজার।

মাস্ক ছাড়া কাউকে স্টেশনে প্রবেশ করতে দেয়া হবে না। এছাড়াও যাত্রার পূর্বে শ’রীরের তাপমাত্রা মাপা হবে অতিরিক্ত তাপমাত্রার কোন ব্যক্তিকে যাত্রা করতে দেয়া হবে না।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *