Home / লাইফস্টাইল / বিমানবন্দরে দুই স্ত্রী’র মা’রামা’রি, অবশেষে যাকে বেছে নিলেন সেই প্রবাসী

বিমানবন্দরে দুই স্ত্রী’র মা’রামা’রি, অবশেষে যাকে বেছে নিলেন সেই প্রবাসী

গত ১৮ আগস্ট বিকেলে বিদেশ ফেরত স্বা’মীকে নিয়ে বিমানবন্দরে দুই স্ত্রী’র টানাহেঁচড়া ও ঝ’গড়ার ভিডিও পুরো দেশজুড়ে ভাই’রাল হয়েছিল।

মালদ্বীপ থেকে প্রবাসী মাঈনুল দেশে ফিরে শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিজ বাড়ি কুমিল্লা যাওয়ার জন্য ভাড়া গাড়িতে উঠে বসলেই টেনে নামানোর চেষ্টা করে তার প্রথম স্ত্রী’ সানজিদা।

তার দাবি, ৭ বছর আগে তাদের বিয়ে হলেও তাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন তার স্বা’মী। এদিকে, অবশেষে স্বা’মীকে নিয়ে দুই স্ত্রী’র দ্ব’ন্দ্বের অবসান হলো। সালিশী বৈঠকে দ্বিতীয় স্ত্রী’কে বেছে নিলেন মালদ্বীপ প্রবাসী স্বা’মী মাঈনুল, প্রথম স্ত্রী’কে দেবেন তালাক।

গতকাল সোমবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজে’লার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদের কার্যালয়ে টানা তিন ঘণ্টার সালিসি বৈঠকে প্রথম স্ত্রী’ সানজিদাকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রী’ তমাকে নিয়ে সংসার করার কথা জানান মাঈনুল।

এর আগে গত মঙ্গলবার হযরত শাহ’জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবাসী মাঈনুলকে নিয়ে তার দুই স্ত্রী’র মধ্যে টানাহেঁচড়া ও মা’রামা’রির ঘ’টনা ঘটে।

একপর্যায়ে বিমান বন্দরে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিমানবন্দর থা’না পু’লিশের কাছে তাদেরকে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থা’না পু’লিশ তাদেরকে স্থানীয় ও পারিবারিকভাবে সমাধানের জন্য মুচলেকা নিয়ে পরিবারের লোকজনের জিন্মায় তাদের হস্তান্তর করে। এ ঘ’টনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল হয়।

মাঈনুল দেশে ফেরার এক সপ্তাহ পর গতকাল সোমবার দাউদকান্দি উপজে’লার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদের কার্যালয়ে টানা ৩ ঘণ্টাব্যাপী চলে সালিশী বৈঠক।

এতে প্রথম স্ত্রী’ সানজিদাকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রী’ তমাকে নিয়ে সংসার করার কথা জনান মালদ্বীপ প্রবাসী মাঈনুল মিয়াজি। অবশেষে স্বা’মীকে নিয়ে দুই স্ত্রী’র দ্ব’ন্দ্বের অবসান হলো সালিশী বৈঠকে।

সালিশের সি’দ্ধান্ত মোতাবেক প্রথম স্ত্রী’র ঘরের স’ন্তানকে ভরণপোষণ বাবদ প্রতি মাসে ২ হাজার টাকা ও ৫ শতক জমি লিখে দেওয়ার সি’দ্ধান্ত নেওয়া হয়।

উপস্থিত উভ’য় পরিবারের লোকজনের মতামতের ভিত্তিতে আগামী ১৫ দিনের মধ্যে প্রচলিত আইন মোতাবেক এ সি’দ্ধান্ত বাস্তবায়ন হবে বলে জনান চেয়ারম্যান মো. মামুনুর রশিদ মামুন।

সালিসি বৈঠকে উপস্থিত ছিলেন-কুমিল্লা উত্তর জে’লা ম’হিলা লীগের সভাপতি শিরিন সুলতানা, দাউদকান্দি উপজে’লা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন, যুবলীগ নেতা কাম’রুল হাসান প্রমুখ।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *