Home / লাইফস্টাইল / বিয়ের আসরে Sunny Leone-র গানে তুমুল নাচ কনের, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

বিয়ের আসরে Sunny Leone-র গানে তুমুল নাচ কনের, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

বিয়ে ছোট্ট একটা শব্দ কিন্তু এর গভীরতা ব্যাপক। আমাদের দেশে সব বিয়ের উৎসব ও আমেজ প্রায় এক ধরনের। ধর্ম সমাজ সম্প্রদা’য়ের নানা নিয়মের বেড়াজালে আনুষ্ঠানিকতার ভিন্নতা থাকলেও উৎসবমুখর আয়োজনের মাধ্যমেই শুরু হয় জীবনের নতুন অধ্যায়।

বিবাহকে ঘিরে এ দেশে রীতিমতো উৎসব, জৌলুস, আড়ম্বর ছড়িয়ে যায়। শীতকালীন মাসগু’লিতে সারা ভারত জুড়ে লেগে থাকে একের পর এক বিয়ে। মাঝেমধ্যেই এই বিয়ে সংক্রান্ত নানা ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেট দুনিয়ায়। কখনো সেটা নির্মল হাস্যরসের সৃষ্টি করে কখনো নিখাদ স্ফূর্তি।

সম্প্রতি এরকম একটি বিয়ে বাড়ির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে নববধূর হই হুল্লোড় স্বতস্ফূর্ত প্রানচ্ছল একটি রূপ ধরা পড়েছে। শ্বশুরবাড়ি চলে যাওয়ার ক’ষ্ট তো আছে কিন্তু তারমধ্যেও বিশেষ দিনে মন খা’রাপ না করে বরং প্রতিটি মুহূর্ত স্বতস্ফূর্ততার স’ঙ্গে উপভোগ করেছেন নববধূটি।

ভাইরাল হওয়া ভিডিওতে নিজের বিয়েতে সানিলিওনের গানে নেচে সবাইকে তাক লাগিয়ে দিলেন কনে। রীতিমতো কোমর বেঁ’ধে মে’রে সাইয়া সুপারস্টার গানে নাচ করে বিয়ের আসরে মধ্যমনি হয়ে উঠলেন তিনি। বিয়ের দিন লাজুক কনের সংজ্ঞা সম্পূর্ন বদলে নিজের আ’নন্দ উজার করে দিলেন।

জানা গেছে এই ভিডিওটি মহারাষ্ট্রের অনুষ্ঠিত কোন এক বিয়ের। প্রবীণ গভীত নামের এক ব্যক্তি এই ভিডিওটি প্রথম শেয়ার করেছিলেন তার ট্যুইটার হ্যান্ডেল থেকে। আর তারপরেই তুমুল ভাইরাল হয়ে গেছে। বিয়েতে কনের এনার্জি দেখে সকলেই প্রশংসা করেছেন।

প্রকাশ্য অফিসে হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, নাচ দেখে মুগ্ধ সাইবারবাসী [ভিডিও]

9-10 ঘন্টা ধরে ঘাড়গুজে কাজ, চোখের সামনে কম্পিউটার স্কিন থেকে নজর সরানোর উপায় নেই, আর তারপর ক্লান্ত হয়ে বাড়ি ফেরা- এরমধ্যে নিজের শখ ধরে রাখা সময় কোথায়। আমরা এতটাই ব্যস্ততার মধ্যে ডুবে গিয়েছি যে নিজেদের ভালোলাগা বা শখের কাজগুলোর জন্য সময় বের করে উঠতে পারি না।

কিন্তু মনে করলেই শত ব্যস্ততার মাঝেও একটু অবসরে নিজেকে ভালোরাখতে নিজের প্রতিভাগুলো হা’রিয়ে না ফে’লে চর্চায় রাখাই যায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া কেবল ছবি ভিডিও বা ত’থ্য আদান প্রদানের সীমাবদ্ধ নয় সোশ্যাল মিডিয়ার পরিধি অনেক বিস্তৃত। সোশ্যাল মিডিয়ায় দৌলতে এতকিছুর সাথে পরিচিত হচ্ছি যা অনেক অনুপ্রেরণা দেয়। প্রত্যেকের মনেই নিজেদের প্রতিভা দেখানো কৌতূহল তৈরী করছে সোশ্যাল মিডিয়া। এরকমই এক ভিডিও অনুপ্রেরণা জুগিয়েছে আমাদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে অফিসের মধ্যে কর্মরত এক যুবতী দুর্দান্ত নাচ করছেন। হলুদ রঙের শাড়ি পড়ে খোলা চুলে অফিসের মধ্যেই মুসকিল বাবা বারি মুসকিল দিল পে আটাক যায়ে আশিক ও কা দিল গানে যেভাবে নৃত্য পরিবেশন করেছেন তা অভাবনীয়।

শুধু নাচ নয় গানের তালে তালে নিখুঁত স্টেপ, মুখের এক্সপ্রেশন সবটাই ভীষন সুন্দর। ভিডিও দেখলে বোঝাই যাবে যুবতীটি নাচের প্রশিক্ষণ নেন বা পূর্বে প্রশিক্ষণ নিতেন। অফিসের অন্যান্য সহকর্মীরাই এই ভিডিওটি ক্যামেরা ব’ন্দি করেছেন যা পোস্ট হতেই রীতিমতো ভাইরাল। প্রশংসা ঝড় উঠেছে ভিডিওটির কমেন্টবক্স জুড়ে।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *