Home / লাইফস্টাইল / বিয়ে ছাড়াই স্বা’মী-স্ত্রী পরিচয়ে বসবাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!

বিয়ে ছাড়াই স্বা’মী-স্ত্রী পরিচয়ে বসবাস, ধরা পড়ার চাঞ্চল্য কাহিনী!

বিয়ে ছাড়াই স্বা’মী-স্ত্রী পরিচয়ে একস’ঙ্গে বসবাসের অভিযোগে এক গাড়িচালক ও এক না’রীকে আ’টকের ঘ’টনা ঘটেছে বরগুনার সদর উপজে’লায়।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজে’লার লাকুরতলা এলাকায় একটি ভাড়া বাসা থেকে আ’টক করা হয় তাদের। আ’টক জাহিদুল ইসলাম এনএসআই এর বরগুনা কার্যালয়ে কর্মরত।

পু’লিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আ’টক ওই গাড়িচালকের নাম জাহিদুল ইসলাম। গত ১ এপ্রিল থেকে বিয়ে ছাড়াই সদর উপজে’লার লাকুরতলা এলাকায় আ’টক না’রীকে নিয়ে স্বা’মী-স্ত্রী পরিচয় দিয়ে একস’ঙ্গে ভাড়া বাসায় বসবাস শুরু করেন।

জাহিদুল বিভিন্ন টালবাহা’নায় ওই না’রীকে বিয়ে না করায় স্থানীয়দের মধ্যে বি’ষয়টি খুলে বলেন ওই না’রী। পরে স্থানীয়রা জাহিদুলকে আ’টক করে পু’লিশের কাছে দেন।

বরগুনার এনএসআই এর সহকারী উপ পরিচালক লুৎফর রহমান জানিয়েছেন, অসামাজিক কার্যকলাপের অভিযোগের জন্য এক না’রীসহ জাহিদুলকে আ’টক করেছে পু’লিশ। সে বিয়ে ছাড়াই এক না’রীকে নিয়ে একস’ঙ্গে বসবাস করছিলেন। এ বি’ষয়ে আমরা ব্যবস্থা নেব।

এদিকে বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানিয়েছেন, জাহিদুল ইসলাম এনএসআইয়ের কর্মকর্তা হওয়ায় বরগুনার এনএসআই এর সহকারী উপ-পরিচালক তার নিজ জিম্মায় জাহিদুলকে নিয়ে গেছে। তিনি বি’ষয়টি আলোচনার মাধ্যমে তাদের দু’জনের বিয়ে দিয়ে সমাধান করেছেন।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *