Home / লাইফস্টাইল / মুক্তি পেল জুনিয়র নেহা কক্করের নতুন বাংলা গানের ভিডিও, নেটদুনিয়ায় শুভেচ্ছার ঝড়

মুক্তি পেল জুনিয়র নেহা কক্করের নতুন বাংলা গানের ভিডিও, নেটদুনিয়ায় শুভেচ্ছার ঝড়

চাঁদ’মনি নামের সাথে এতক্ষণে নিশ্চয়ই পরিচয় হয়ে গেছে? বিশেষত নেটজনগণ এই নামটির সাথে বেশ পরিচিত। মাত্র কয়েক মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বারবার শিরোনামে উঠে এসেছে তার নাম। হুগলি জে’লার ইটচুনা গ্রামের আদিবাসী পরিবারের মেয়ে চাঁদ’মনি হেমব্রম।

স্বপ্নপূরণের পথে তার একমাত্র প্রতিবন্ধকতা ছিল অনটন। বাবাকে হারিয়ে মায়ের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হতো তাকে। কিন্তু তার ফাঁকে নিজের প্রতিভাকে হারিয়ে যেতে দেননি। প্রথাগত কোনো তালিম ছাড়াই কেবল ভালোবেসে গান করে গেছেন। আর তারপর একদিন সোশ্যাল মিডিয়ায় তার গান ক্যামেরাব’ন্দি করে পোস্ট করেন তারই এক শিক্ষক। তারপর আর কি এমন ঈশ্বরপ্রদত্ত কন্ঠ পৌঁছে যায় সকলের কানে।

তার গান ও প্রতিভা এতটাই মুগ্ধ করেছে যে বর্তমানে বলিউডেও পা রেখে ফে’লেছেন তিনি। একের পর এক হিট গান গাওয়ার সুযোগ পেয়েছেন। দর্শকদের উপহার দিয়েছেন তার অসাধারন কন্ঠসুরের গাওয়া গান। একের পর এক শিল্পীদেরও স’ঙ্গে গান গেয়েছেন তিনি। এই বছর পুজোতে একটি নতুন গানের এলবামও বের করে ফে’লেছেন। এখন খালি স্বপ্ন ছোঁয়ার পালা।

সম্প্রতি তার আরো একটি গান আসতে চলেছে “ভালোবাসি যে তোমায়।” ইতিমধ্যে গানটির ট্রেইলার লঞ্চ করা হয়েছে সেন্টু দার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। আর প্রথম দর্শনেই তা সাড়া ফে’লে দিয়েছে।

চাঁদ মনির গান নিয়ে আর নতুন করে কিছু বলার নেই তার সুর, গানের গভীরতা বারবার অবাক করে দেয় আমাদের। এবারেও তার অন্যথা হয়নি।

পুজার স’ঙ্গে দুর্দান্ত নাচ সকলের প্রিয় ঝুমা বউদির, তুমুল ভাইরাল [ভিডিও] 3 days ago

একজন জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় যিনি বাংলা হিন্দি তেলেগু ছবিতে অভিনয় করে নিজের পরিচিতি তৈরি করেছেন অন্যজন সকলের প্রিয় মোনালিসা ওরফে ঝুমা বৌদি, দুপুরে ঠাকুরপো ২ এ অভিনয় করে যিনি সকলকে নিজের ফ্যান বানিয়ে নিয়েছেন।

এই দুই বঙ্গ তনয়াই নিজেদের অভিনয় জগতে বেশ সুপরিচিত। পূজা সিনেমার পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকেও অভিনয় করেছেন, চ্যালেঞ্জ ২ লাভেরিয়া এর মতো বাংলা সিনেমায় অভিনেতা দেব ও সোহমের সাথে অভিনয় করছেন তিনি। গতবছর লকডাউন এর মধ্যে প্রে’মিক কুনাল বর্মাকে বিয়ে করেন অভিনেত্রী, ইতিমধ্যে তাদের পুত্র কৃশিব এসেছে তাদের জীবনে, ছেলের জ’ন্মের পর ওয়ার্কআউট এর মাধ্যমে সমস্ত ফ্যাট ছড়িয়ে নিজের মারকা’টারি ফিগা’র ধরে রেখেছেন অভিনেত্রী।

অন্যদিকে, মোনালিসা ওরফে ঝুমা বৌদি, ‘দুপুরে ঠাকুরপো ২’ এ অভিনয় করে মোনালিসা নিজের গ্ল্যামারের ছোঁয়ায় নতুন প্রজ’ন্মের সকলের মনেই আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন। ভোজপুরি সিনেমার অন্যতম মুখ মোনালিসা। বিয়েও করেছেন ভোজপুরি অভিনেতা ভিক্রান্ত সিং রাজপুত কে। ভোজপুরির পাশাপাশি হিন্দি, তামিল, ওড়িশা, ছবিতেও অভিনয় করেছেন মোনা।সিনেমা এবং ওয়েব সিরিজ জগত ছাড়াও মোনালিসা কে দেখা গিয়েছে বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে, বেশ কিছু বছর আগে বাংলা গানের অনুষ্ঠান ‘হাওড়া ব্রিজ’ এ সঞ্চালনা করতেন মোনালিসা। এছাড়া তিনি বেশ কিছু জনপ্রিয় রিয়েলিটি শো তেও অংশ নিয়েছেন তিনি।

এই দুই বঙ্গ সুন্দরী বেশ অ্যাক্টিভ নিজেদের সোশ্যাল হ্যান্ডেল গু’লিতে। মাঝেমধ্যে লাস্যময়ী হট অবতারে ধরা দেন নিজেদের অন্তর্জালে। তবে ভাবুন তো এই দুই বঙ্গসুন্দরী যদি একই ফ্রেমে ধরা দেন তবে তো নেটিজেনদের মাথা ঘুরবেই, সম্প্রতি নিজের একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন মোনালিসা এবং পূজা। দুই নায়িকার পরনে শাড়ি হাতের শাঁখা পলা মাথায় সিঁদুর, ব্যাকগ্রাউন্ডে বাজছে প্রিয়াঙ্কা চোপড়ার গুন্ডে ছবির জনপ্রিয় গান তুনে মারি এন্ট্রি ইয়ার দিলমে বাজি ঘন্টিয়া।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *