Home / লাইফস্টাইল / মু’সলিম হয়ে আমি গর্বিত: চিত্রনায়িকা বর্ষা

মু’সলিম হয়ে আমি গর্বিত: চিত্রনায়িকা বর্ষা

একজন মু’সলিম হয়ে আমি গর্বিত, আলহাম’দুলিল্লাহ, সুবহান আল্লাহ, মাশাআল্লাহ। নিজের একটা হিজাব সংবলিত ছবি পোস্ট করে এমন অভিব্যক্তি প্রকাশ করলেন চিত্রনায়িকা বর্ষা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বর্ষা। এই ছবিতেই এমন লুকে ধরা দিলেন খোঁজ : The Search-খ্যাত এই নায়িকা। বর্ষার অনুসারীরা মন্তব্য বাক্সে এই চেহারায় তাঁকে স্বাগত জানিয়ে সুবহানআল্লাহ, মাশাআল্লাহ লিখছেন।

বর্ষার পুরো নাম আফিয়া নুসরাত বর্ষা হলেও ইদানীং শোনা যাচ্ছে, এই নায়িকার প্রকৃত নাম খাদিজা। চলচ্চিত্রে এসে বর্ষা নামটি যুক্ত হয়েছে। বর্ষা ক্যারিয়ার শুরু করেন মডেল হিসেবে।

তিনি ২০১০ সালে ইফতেখার চৌধুরীর খোঁজ : The Search এ অনন্ত জলিলের স’ঙ্গে চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে। তার ক্যারিয়ারে খোঁজ : The Search,

হৃদয় ভাঙা ঢেউ, মোস্ট ওয়েলকামের মতো বৃহৎ বাজেটের চলচ্চিত্রের উল্লেখযোগ্য চরিত্রে ভূমিকা রাখেন। বর্তমানে তার দ্বীন দ্য ডে নামে একটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। যার বড় অংশের শুটিং হয়েছে ইরান ও তুরস্কে। এতে বর্ষার নায়ক যথারীতি স্বা’মী অনন্ত জলিল।

পড়ুন আরও খবর – নৃত্যশিল্পী ও অভিনেত্রী জিনাত বরকতুল্লাহ গু’রুতর অ’সুস্থ। রাজধানীর একটি বেস’রকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে গণমাধ্যমকে বি’ষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার সভাপতি মিনু হক। তার মে’য়ে অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর বরাত দিয়ে মিনু হক বলেন,

জিনাত গত ২২ ডিসেম্বর থেকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে আইসিইউতে নেয়া হয়েছে। উল্লেখ্য, গত ৩ আগস্ট জিনাত বরকতুল্লাহর স্বা’মী নৃত্যশিল্পী মোহাম্ম’দ বরকত উল্লাহ ক’রোনা ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে মা’রা যান। তখন জিনাত ক’রোনা ভাই’রাস সংক্রমিত হলেও তিনি এখন এই ভাই’রাসে আ’ক্রা’ন্ত নন বলে জানান মিনু হক।

বিজরী বরকতুল্লাহ বলেন, আম্মার অবস্থা একটু ক্রিটিক্যাল অবস্থায় আছে। গত ২২ ডিসেম্বর হাসপাতালে ভর্তি করা হয়। এখন লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। এখন আর বিস্তারিত বলতে ই’চ্ছা করছে না। শুধু বলব, সবাই দোয়া করবেন।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *