Home / লাইফস্টাইল / মে’য়ে আইরার জন্য গর্বিত মিথিলার স্বা’মী সৃজিত

মে’য়ে আইরার জন্য গর্বিত মিথিলার স্বা’মী সৃজিত

মিথিলা-তাহসানের মে’য়ে আইরা ধীরে ধীরে বড় হচ্ছে। কখনও বাংলাদেশ, কখনও বা ভারতে থাকে আইরা। সঠিক ভাবে তার পড়াশোনা শুরু হওয়া দরকার বলে মনে করেছেন মিথিলা-সৃজিত দম্পতি।

সে কারণেই কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলে মে’য়ে আইরাকে ভর্তি করিয়ে দিয়েছেন। সেখানে ভাল পারফর্ম করে পুরস্কার পেয়েছে আইরা।

তাই এবার মে’য়ে আইরার জন্য গর্বিত হলেন সৃজিত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ভ’ক্তদের স’ঙ্গে খু’শির কারণ ভা’গ করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দু’টি সার্টিফিকেট এবং দু’টি পুরস্কারের ছবি শে’য়ার করেছেন সৃজিত।

কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলের এই দুটি ট্রফিই পেয়েছে আইরা। একটি প্রথম এবং অপরটি তৃতীয় পুরস্কারের ট্রফি। বাবা হিসেবে নিঃস’ন্দে’হে গর্বের মুহূর্ত। ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

সম্প্রতি ভারতের জাতীয় পুরস্কারের তালিকা ঘো’ষিত হয়েছে। ‘গু’মনামী’ ছবির জন্য পুরস্কার পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ফলে সেলিব্রেশন মুডেই ছিল গোটা পরিবার। এর মাঝেই আবার আইরার এই অর্জন।

দিনভর নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকেন সৃজিত-মিথিলা। তার মধ্যেও নিয়ম করে মে’য়েকে সময় দেন। আইরা নিজের পছন্দে বড় হোক, সেটাই তারা চান। কোনও কিছু তার উপর জো’র করে চা’পিয়ে দেওয়া পছন্দ করেন না দম্পতি। শি’শুদের নিয়ে কাজের পাশাপাশি গান এবং অভিনয়কেও ক্যারিয়ারে প্রাধান্য দিতে চান মিথিলা।

ছেড়ে দিলেন খান পরিবার, বাবা-মাকে বিদায় জা’নালেন শাহরুখ কন্যা সুহা’না
বলিউডের “বাদশাহ” ও বলিউডের “কিং খান” হিসেবে একনামেই যাকে সারা দুনিয়া চেনে তিনি হলেন শাহরুখ খান।তাঁর চলচ্চিত্রের সংখ্যা অগণিত। অসামান্য একজন ব্যাক্তিত্ব তথা অসাধারণ অভিনয় দিয়ে তিনি মন জয় করে নিয়েছেন

সকল মানুষের। হিন্দি চলচ্চিত্রে অবদানের জন্য ২০০২ সালে ভারত স’রকার তাকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করে।১৯৮০ এর দশকের শেষের দিকে বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় জীবন শুরু হয়।

এরপর ১৯৯২ সালে দিওয়ানা ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন।তিনি ডর, বাজীগর, আঞ্জাম চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন।এরপর একেএকে বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেন। সেগু’লির মধ্যে অন্যতম হল দিলওয়ালে দুলহানিয়া

লে যায়েঙ্গে, কুছ কুছ হোতা হায়, কাভি খুশি কাভি গাম, দেবদাস ইত্যাদি। ওয়েলথ এক্স সংস্থার বিচারে বিশ্বের সবচেয়ে নী হলিউড ও বলিউড তারকাদের তালিকায় শাহরুখ খান দ্বিতীয় স্থান অর্জন করে নিয়েছে। তাকে বিশ্বের অন্যতম সফল চলচ্চিত্র তারকা বলে অভিহিত করা হয়।

আর তাঁর মে’য়ে সুহা’নাকে কেই না চেনে। সুহা’না নিও ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। আর তাই পড়াশোনা শেষ ক’রতেই ফের দেশ ছে’ড়ে বিদেশের মাটিতে পা রয়েছেন শাহরুখ তনয়া। লকডাউনে পর্বে আমেরিকা ছে’ড়েছিলেন তিনি। এখন লকডাউনে পর্ব শেষ তাই আবার ফি’রে গে’লেন।

স’ম্প্রতি সুহা’না একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেই ছবিটি সম্ভবত তাঁর ইউনিভারসিটির গ্রন্থাগারের ছবি। তবে, স’ম্প্রতি সুহা’না তাঁর ইন্সট্রাগ্রাম একাউন্টের কমেন্ট সেকশন ব’ন্ধ করে রেখেছেন। মনে করা হচ্ছে যে,

নিজে’র ইমেজ বজায় রাখার জন্যই সুহা’না এই কাজটি ক’রেছেন। কেননা, মাঝে মধ্যেই তাকে যেভাবে তার গায়ের, তার পোশাক, তার ফিগা’র নিয়ে নেটিজেনদের থেকে যে কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে তাতেই হয়তো এমন বড় সিধান্ত নিয়েছেন শাহরুখ কন্যা সুহা’না।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *