Home / লাইফস্টাইল / যেভাবে বিকাশে ফ্রিতে টাকা পাঠাবেন

যেভাবে বিকাশে ফ্রিতে টাকা পাঠাবেন

কোনো ধরনের খরচ ছাড়া প্রিয় পাঁচ’টি নম্বরে টাকা পাঠানোর সুযোগ দিচ্ছে বিকাশ। সোমবার (০১ মার্চ) প্রতিষ্ঠানটির ফেসবুকের ভেরিফায়েড পেজে এক পোস্টে এ ত’থ্য জানানো হয়।ওই ফেসবুক পোস্ট অনুযায়ী, তাদের ৫ কোটি গ্রাহকের পরিবারের সবার জন্য এই সুবিধা নিয়ে এসেছে বিকাশ। পাঁচ’টি প্রিয় নম্বরে ফ্রি টাকা পাঠাতে পারবেন গ্রাহকরা। ফেসবুকের জ’ন্ম’দিনে সবাইকে কী বিকাশে ৩০০০ টাকা দেয়া হচ্ছে?

সুবিধা পেতে করণীয়: ফ্রিতে টাকা পাঠাতে হলে গ্রাহককে বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে সেট করতে হবে ৫ টি প্রিয় নম্বর। আর ওই নম্বরগুলোতে প্রতি মাসে ফ্রিতে সেন্ড মানি পাঠানো যাবে সর্বোচ্চ ২৫ হাজার টাকা। আর গ্রাহকরা এই অফার ব্যবহার করতে পারবেন পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

আরও পরুন= ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমাকে নিয়ে এখনো সোশ্যাল মিডিয়ায় ও গণমাধ্যমে নানা রকম আলোচনা চলছে। এদিকে, গত সপ্তাহে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সংবাদ সম্মেলনে এসে বেশ কিছু ত’থ্য তুলে ধ’রেন। এ সময় তামিমা বলেছেন তার বি’রুদ্ধে রাকিব যে সকল অ’ভিযোগ তুলেছেন এর মধ্যে মাত্র দুটি কথা সত্য আর বাকি সব কথা মিথ্যা। তবে তাদের এই সংবাদ সম্মেলনের পর রাকিব নামের ওই ব্য’ক্তি

গণমাধ্যমের সাথে কথা বলেছেন। এ সময় তিনি তামিমাকে চ্যালেঞ্জ জা’নান। জাতীয় দলের ক্রিকেটার নাসিরের বিয়ে নিয়ে তুমুল বি’ত’র্কে’র পর সংবাদ সম্মেলনে যে তালাক নোটিশ দেখানো হয়েছে, তা মিথ্যা ও বানোয়াট বলে দা’বি ক’রেছেন তার স্ত্রীর আগের স্বা’মী রাকিব হাসান। এটি যে মিথ্যা ছিল তা প্রমাণ ক’রতে আ’ইনি লড়াই চা’লিয়ে

যাবেন বলেও জা’নান তিনি। গতকাল গণমাধ্যমের স’ঙ্গে একান্ত আলাপকালে রাকিব হাসান এসব কথা জা’নান। তিনি আরো বলেন, আমি আ’ইন-আদলতের আশ্রয় নিয়েছি। মা’মলা করেছি। আমা’র আ’ইনজীবী এটি নিয়ে কাজ করছেন। মা’মলার ত’দ’ন্তে’র জন্য পিবিআইতে দেয়া হয়েছে। আমি মনে করি তারা ত’দ’ন্ত করে সঠিক ত’থ্যটি আ’দালতে দেবে।

মাংস কেনার সামর্থ্য না থাকায় কবর থেকে লা’শ তুলে রান্না করে খেত দুই ভাই

পাঞ্জাবের(পাকি’স্তানের) ভা’ক্কার নামক একটি গ্রামে একজন যু’বতী মা’রা যাব’ার পর স্বাভা’বিক নিয়মেই দা’ফন করা

। ধ’র্মীয় রীতি অনুযায়ী পরের দিন ভোর বেলা আবারো ক’বরে উপস্থিত হন মৃ’’তের স্বজনরা। উপস্থিত হয়েই তাদের আ’ক্কেলগু’ড়ুম! ক’বর খোঁড়া!!

লা’শ নেই অবশ্য এই ক’ব’রস্থানে এমন ঘ’টনা নতুন নয়। শহুরে পরিবার অন্যের মতন নিরবে মেনে নেয় নি ঘ’টনা। তারা সোজা পু’লিশের কাছে যান। পরিবারের অ’ভিযোগের ভিত্তিতে তারা অ’ভিযান শুরু করে।

অ’নুসন্ধান করতে করতে তারা একটি দরিদ্র কৃষক এর বাড়িতে পৌঁছে যায় সেখানেই তারা পেয়ে যান আ’সামী! বেশি সময় লা’গেনি গতরাতের চু’রি যাওয়া যু’বতীর লা’শ পেতে! লা’শটি ইতোমধ্যেই ক্ষ’ত’বিক্ষ’ত করা হয়েছে!

পু’লিশ লা’শ খে’কোদের বাসায় চিরুনি অ’ভিযান দেয়! বেরিয়ে আসে ২৫০ টি সাদা কাফন!! ক’বর খোঁড়ার যন্ত্রপাতি লা’শ খে’কোদের কে প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা যু’ব’তীর লা’শটি ‘বিকৃতর কারন জানায়। তারা যু’ব’তীর লা’শের কিছু অংশের মাংস চুলায় চড়িয়েছে তরকারি রা’ন্নার জন্য!

পু’লিশ রান্নাঘরে চুলায় টগবগ করতে থাকা মাংসের ত’রকারি নামিয়ে এনে থা’নায় নিয়ে যায় লা’শ খেকো দু’ভাইয়ের নামে কুকুর হ’’ত্যা করে মাংস খাওয়া, নিজ বো’নকে হ’’ত্যা সহ কমপক্ষে ২৫০টি লা’শ চু’রির মা’ম’লা হয়।দু ভাই জানিয়েছে তারা মাংস কিনে খাওয়া মতন সা’র্মথ্য না থাকায় এ পথ অ’বলম্বন করেছে!

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *