Home / লাইফস্টাইল / শাহজালালে শি’শুস’ন্তানকে ফে’লে গেলেন সৌদিফেরত মা, দু’ধ দিয়ে কা’ন্না থামাল পু’লিশ

শাহজালালে শি’শুস’ন্তানকে ফে’লে গেলেন সৌদিফেরত মা, দু’ধ দিয়ে কা’ন্না থামাল পু’লিশ

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮ মাসের এক কন্যাশি’শুকে ফে’লে রেখে গেছেন তার মা। ফে’লে যাওয়া শি’শুটিকে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পু’লিশ ব্যা’টালিয়নের (এপিবিএন) এক সদস্য উ’দ্ধার করেন।

পরে এপিবিএনের না’রী সদস্যরা মেস থেকে দু’ধ এনে খাওয়ালে শি’শুটির কা’ন্না থামে।

শুক্রবার সকালে বিমানবন্দরের অ্যারাইভাল (আগমনী) টার্মিনাল থেকে ফে’লে রাখা অবস্থায় শি’শুটিকে উ’দ্ধার করা হয়। তার মা রাতে একটি ফ্লাইটে সৌদি থেকে দেশে আসেন।

এ ত’থ্য নিশ্চিত করেছেন এপিবিএনের অতিরিক্ত পু’লিশ সুপার আলমগীর হোসেন। তিনি গণমাধ্যমকে বলেন, ওই না’রী বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় সৌদি আরব থেকে একটি ফ্লাইটে ঢাকায় আসেন।

ফ্লাইট অবতরণের পর তিনি ৫ নম্বর লাগেজ বেল্টের সামনে শি’শুটিকে নিয়ে অবস্থান করেন।

বাড়ি ফেরার জন্য রাতে গাড়ি পাবেন না, তাই সকাল পর্যন্ত সেখানেই অপেক্ষা করেন। সকাল ৮টার দিকে হঠাৎ শি’শুটিকে কা’ন্না করা অবস্থায় রেখে তিনি লাগেজ নিয়ে পা’লিয়ে যান।

একই ফ্লাইটে ওই না’রীর স’ঙ্গে আসা আরেক না’রী জানান, শি’শুটির মা সৌদি আরবে কাজের জন্য গিয়েছিল। সেখানে এক ব্যক্তির স’ঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরেই এই স’ন্তানের জ’ন্ম।

তবে দেশে ফেরার আগেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। স’ন্তানকে নিয়ে তিনি কোথায় যাবেন তা নিয়ে দ্বিধাদ্ব’ন্দ্বে ছিলেন। ফ্লাইটে কা’ন্নাকাটি করছিলেন ওই না’রী।

শি’শুটিকে মা ফে’লে যাওয়ার পর কা’ন্নাকাটি করছিল। এপিবিএনের কয়েকজন না’রী সদস্য তার কা’ন্না থামানোর চেষ্টা করেন। পরে মেস থেকে তার জন্য দু’ধ আনা হয়। বর্তমানে শি’শুটির কা’ন্না থেমেছে।

সিসিটিভি ফুটেজ দেখে ওই না’রীকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান অতিরিক্ত পু’লিশ সুপার আলমগীর হোসেন। তাকে না পাওয়া গেলে প্রবাসী কল্যাণ ডেস্ক ও ব্র্যাককে বি’ষয়টি জানানো হবে বলে তিনি জানান।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *