Home / লাইফস্টাইল / সম্পূর্ণ খালি গ’লায় দুর্দান্ত গান গেয়ে রানু মন্ডলকে হার মানাল বাঙালি গৃহবধূ, মুহূর্তে ভাইরাল [ভিডিও]

সম্পূর্ণ খালি গ’লায় দুর্দান্ত গান গেয়ে রানু মন্ডলকে হার মানাল বাঙালি গৃহবধূ, মুহূর্তে ভাইরাল [ভিডিও]

চাঁদ’মনি হেমব্রত, রানু মন্ডল দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে স্টার হয়ে উঠেছেন। এই দুই ব্যক্তিত্ব আমাদের কাছে অনুপ্রেরণা যারা প্রমান করেছেন আর্থিক অনটন কখনো প্রতিভাকে হারাতে পারেনা একদিন না একদিন তা সামনে আসেই।

নিজের প্রতিভা বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার জন্য কেবল লাইট ক্যামেরার ঝলক বড়ো মঞ্চের প্রয়োজন হয়না সোশ্যাল মিডিয়ায় মাধ্যমেও নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরা যায়।

এরকমই আরেক প্রতিভাবান ব্যক্তিত্ব হল বিপাশা দাস। তিনি সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। স্বপ্নপূরণের পথে তারও একমাত্র প্রতিবন্ধকতা ছিল অনটন। চাকদহের বিপাশা স্বা’মী স’ন্তানদের নিয়ে থাকেন টিনের চালের ঘরে।

একটি ছোট্ট চায়ের দোকান চা’লিয়ে তাদের দিন গুজরান হয়। ছোট থেকে কোনদিন গানের তালিম পাননি কিন্তু কন্ঠসুর যেন তার ঈশ্বরপ্রদত্ত। শুনে শুনেই সব গান শেখা তার।

তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের গানের ভিডিও পোস্ট করতেন আর তা থেকেই পরিচিত হতে থাকেন। তার গ’লার সুর প্রতিবার মুগ্ধ করে সবাইকে। এবার যেন তিনিও এক সুযোগ পেলেন আকাশ ছোয়ার। নিজেকে প্রতিষ্ঠিত করার।

সম্প্রতি ইন্ডিয়ান মিক্স ভিডিওস নামের একটি সংস্থার প্রচেষ্টায় তিনি সুযোগ পেয়েছেন কুমার শানুর স’ঙ্গে ডুয়েট করার। তার গানের প্রশংসা করেছেন কুমার শানু তিনি বলেছেন কোন তালিম ছাড়া এত সুন্দর গানের গ’লা কল্পনাই করা যায় না।

সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি কঠিন গান অবলীলায় গাইতে দেখা যাচ্ছে তাকে। তবে কি এবার রানু মন্ডল কে ছাপিয়ে গেলেন বিপাশা দাস?

সালমানের নাম নিয়ে তুমুল কা’ন্না, প্রকাশ্য রাস্তায় মাথা ঠুকলেন রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল [ভিডিও] বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন রাখি সাওয়ান্ত। এমন কোনো দিন নেই যেদিন রাখি বি’তর্কি’ত শিরোনামে থাকেন না। অ্যাটেনশন কেড়ে নেওয়ার ক্ষেত্রে রাখির জুড়ি মেলা ভার। কিছুদিন আগেই বিগ বস ১৪ তে অংশগ্রহণ করেছিলেন রাখি সাওয়ান্ত। সেখানেও বেশ চর্চায় ছিলেন রাখি সাওয়ান্ত। শো এর উইনার না হলেও শেষ পর্যন্ত টিকে ছিলেন তিনি, ১৪ লক্ষ টাকা জিতে বিগ বস হাউস থেকে বেরিয়েছিলেন রাখি।

আর বিগ বসে গিয়েই নিজের মায়ের অ’সুস্থতার কথা সকলের সামনে বলেন রাখি। রাখি জানান ক্যা’ন্সারে আ’ক্রান্ত তার মা, খুব শীঘ্রই তার মায়ের অ’স্ত্রোপচারের প্রয়োজন। আর তার জন্য চাই প্রচুর টাকা। এরপর শো এর সঞ্চালক সালমান এবং তার ভাই সোহেল এগিয়ে আসেন রাখীর সাহায্যে, সমস্ত চিকিৎসার খরচ বহন করার প্রতিশ্রুতি দেন।

ইতিমধ্যে রাখীর মায়ের অ’স্ত্রপচার হয়ে গেছে। তাঁর শ’রীরে থেকে বিশাল আকাশ ক্যা’ন্সার যুক্ত টিউমারটি সফল ভাবে বের করে আনা সম্ভব হয়েছে। এখন রাখির মা সম্পূর্ণ সুস্থ এবং তিনি ক্যা’ন্সার মুক্ত। জানা গিয়েছে ভারতের সবচেয়ে বড় ক্যা’ন্সার স্পেশালিস্ট সঞ্জয় শর্মার তত্ত্বাবধানে রাখীর মায়ের অপারেশ হয়েছে।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *