Home / লাইফস্টাইল / সালমানের নাম নিয়ে তুমুল কা’ন্না, প্রকাশ্য রাস্তায় মাথা ঠুকলেন রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল [ভিডিও]

সালমানের নাম নিয়ে তুমুল কা’ন্না, প্রকাশ্য রাস্তায় মাথা ঠুকলেন রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল [ভিডিও]

বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন রাখি সাওয়ান্ত। এমন কোনো দিন নেই যেদিন রাখি বি’তর্কি’ত শিরোনামে থাকেন না। অ্যাটেনশন কেড়ে নেওয়ার ক্ষেত্রে রাখির জুড়ি মেলা ভার। কিছুদিন আগেই বিগ বস ১৪ তে অংশগ্রহণ করেছিলেন রাখি সাওয়ান্ত। সেখানেও বেশ চর্চায় ছিলেন রাখি সাওয়ান্ত। শো এর উইনার না হলেও শেষ পর্যন্ত টিকে ছিলেন তিনি, ১৪ লক্ষ টাকা জিতে বিগ বস হাউস থেকে বেরিয়েছিলেন রাখি।

আর বিগ বসে গিয়েই নিজের মায়ের অ’সুস্থতার কথা সকলের সামনে বলেন রাখি। রাখি জানান ক্যা’ন্সারে আ’ক্রান্ত তার মা, খুব শীঘ্রই তার মায়ের অ’স্ত্রোপচারের প্রয়োজন। আর তার জন্য চাই প্রচুর টাকা। এরপর শো এর সঞ্চালক সালমান এবং তার ভাই সোহেল এগিয়ে আসেন রাখীর সাহায্যে, সমস্ত চিকিৎসার খরচ বহন করার প্রতিশ্রুতি দেন।

ইতিমধ্যে রাখীর মায়ের অ’স্ত্রপচার হয়ে গেছে। তাঁর শ’রীরে থেকে বিশাল আকাশ ক্যা’ন্সার যুক্ত টিউমারটি সফল ভাবে বের করে আনা সম্ভব হয়েছে। এখন রাখির মা সম্পূর্ণ সুস্থ এবং তিনি ক্যা’ন্সার মুক্ত। জানা গিয়েছে ভারতের সবচেয়ে বড় ক্যা’ন্সার স্পেশালিস্ট সঞ্জয় শর্মার তত্ত্বাবধানে রাখীর মায়ের অপারেশ হয়েছে।

মুক্তি পেল জুনিয়র নেহা কক্করের নতুন বাংলা গানের ভিডিও, নেটদুনিয়ায় শুভেচ্ছার ঝড়

চাঁদ’মনি নামের সাথে এতক্ষণে নিশ্চয়ই পরিচয় হয়ে গেছে? বিশেষত নেটজনগণ এই নামটির সাথে বেশ পরিচিত। মাত্র কয়েক মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বারবার শিরোনামে উঠে এসেছে তার নাম। হুগলি জে’লার ইটচুনা গ্রামের আদিবাসী পরিবারের মেয়ে চাঁদ’মনি হেমব্রম।

স্বপ্নপূরণের পথে তার একমাত্র প্রতিবন্ধকতা ছিল অনটন। বাবাকে হারিয়ে মায়ের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হতো তাকে। কিন্তু তার ফাঁকে নিজের প্রতিভাকে হারিয়ে যেতে দেননি। প্রথাগত কোনো তালিম ছাড়াই কেবল ভালোবেসে গান করে গেছেন। আর তারপর একদিন সোশ্যাল মিডিয়ায় তার গান ক্যামেরাব’ন্দি করে পোস্ট করেন তারই এক শিক্ষক। তারপর আর কি এমন ঈশ্বরপ্রদত্ত কন্ঠ পৌঁছে যায় সকলের কানে।

তার গান ও প্রতিভা এতটাই মুগ্ধ করেছে যে বর্তমানে বলিউডেও পা রেখে ফে’লেছেন তিনি। একের পর এক হিট গান গাওয়ার সুযোগ পেয়েছেন। দর্শকদের উপহার দিয়েছেন তার অসাধারন কন্ঠসুরের গাওয়া গান। একের পর এক শিল্পীদেরও স’ঙ্গে গান গেয়েছেন তিনি। এই বছর পুজোতে একটি নতুন গানের এলবামও বের করে ফে’লেছেন। এখন খালি স্বপ্ন ছোঁয়ার পালা।

সম্প্রতি তার আরো একটি গান আসতে চলেছে “ভালোবাসি যে তোমায়।” ইতিমধ্যে গানটির ট্রেইলার লঞ্চ করা হয়েছে সেন্টু দার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। আর প্রথম দর্শনেই তা সাড়া ফে’লে দিয়েছে।

চাঁদ মনির গান নিয়ে আর নতুন করে কিছু বলার নেই তার সুর, গানের গভীরতা বারবার অবাক করে দেয় আমাদের। এবারেও তার অন্যথা হয়নি।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *