Home / লাইফস্টাইল / ‘সীমিত পরিসরে বিয়ে’ করলেন শামীম-সারিকা

‘সীমিত পরিসরে বিয়ে’ করলেন শামীম-সারিকা

নাটকের পরিচিত দুই মুখ শামীম হাসান স’রকার ও সারিকা সাবাহ এই লকডাউনে সীমিতি পরিসরে বিয়ের আয়োজন করলেন। শামীম হাসান স’রকার তার ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই সীমিত পরিসরে বিয়ের কথা জানিয়েছেন।

সম্প্রতি নির্মিত হলো নাটক ‘সীমিত পরিসরে বিয়ে’। যেখানে আবারও জুটি বেঁ’ধে অভিনয় করলেন শামীম হাসান স’রকার ও সারিকা সাবাহ। এটি পরিচালনা করেছেন মনসুর আলম নির্ঝর।

ক’রোনাকালীন একটি সম্প’র্ককে বাস্তবে পরিণত করার গল্প উঠে এসেছে ‘সীমিত পরিসরে বিয়ে’তে। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। রোজার ঈদে প্রচার হবে এটি।

শামীম হাসান স’রকার ও সারিকা সাবাহ ছোট পর্দার জনপ্রিয় জুটি। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসি’-এর দেখা গেছে তাদের। এনটিভিতে প্রচার হওয়া নাটকটি ব্যাপক প্রশংসিত হয়।

‘সীমিত পরিসরে বিয়ে’ প্রস’ঙ্গে সারিকা সাবাহ বলেন, নাটকটিতে সমসাময়ীক অবস্থা উঠে এসেছে। দারুণ একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আশা করি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, লকডাউন পরিস্থিতি নিয়ে নির্মাতা মনসুর আলম নির্ঝরের আরও একটি নাটকে উঠে এসেছে। ‘ঘর থেকে পালানো’ শিরোনামে নাটকটি কিছুদিন আগেই প্রচার হয়েছে। এতে অভিনয় করেছেন ফারহান আর রহমান, পারসা ইভানা প্রমুখ।

দোকান-শপিংমল খোলার তারিখ ঘোষণা

চলমান লকডাউন আসছে ২৮ এপ্রিল শেষ হবে। এর আগেই সোমবার (২৬ এপ্রিল) থেকে দোকান-শপিংমল খোলা হবে জানান বাংলাদেশ

দোকান মালিক সমিতির সভাপতি হেলালউদ্দিন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) বাণিজ্য স’চিব ও মন্ত্রী পরিষদ স’চিবের স’ঙ্গে আলাপের পরিপ্রেক্ষিতে তিনি এ কথা বলেন।

হেলালউদ্দিন বলেন, আজ বাণিজ্য স’চিব আমাকে ডেকে নিয়েছেন। তার স’ঙ্গে এবং মন্ত্রী পরিষদ বিভাগের স’চিবের স’ঙ্গে কথা বলে এসেছি। তারা আমাদের ইঙ্গিত দিয়েছেন, রোববার আমরা একটা সুসংবাদ পাব। আগামী রোববার (২৫ এপ্রিল) আমাদের একটা সুসংবাদ দেয়া হবে। এর ভিত্তিতে সোমবার (২৬ এপ্রিল) থেকে দোকান, ব্যবসা প্রতিষ্ঠান চালু করতে পারবো বলে আশা করছি।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *