Home / লাইফস্টাইল / সেই ভাইরাল যুগলের ফটো অ্যালবাম

সেই ভাইরাল যুগলের ফটো অ্যালবাম

শ্রীলঙ্কার কয়েকটি যুগল ছবি বাংলাদেশের সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) সকাল থেকেই ছবিগুলো সামাজিকমাধ্যমে ভেসে বেড়াচ্ছে,

যা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। ছবি দেখে বাংলাদেশি এক তরুণী লিখেছেন, যাক, এটা দেখে শান্তি লাগছে যে অন্য দেশের মানুষদেরও এগুলো দেখে জ্ব’লে।

শনিবার রাতে দেশটির থিকসানা ফটোগ্রাফি নামের একটি প্রফেশনাল ফটোগ্রাফির ফেসবুক পেইজে ছবিগুলো প্রকাশ করা হয়। এরপর ক্রমশ সেগুলো ছড়াতে থাকে। ছড়াতে ওয়েব দুনিয়ার সীমানা পেরিয়ে দেশীয় হোমপেইজ দ’খল করে নেয়।

থিকসানা ফটোগ্রাফির ফেসবুক পেজে প্রকাশিত ছবিগু’লি সময় নিউজের পাঠকের জন্য প্রকাশ করা হলো:

নেথমি ও বুড্ডিকার বিয়ের ছবি-০১। শ্রীলঙ্কান ফটোগ্রাফি প্রতিষ্ঠান ‘ঠিকসানা ফটোগ্রাফি’র ফেসবুক পেজ থেকে সংগ্রহীত।

নাসিরের টার্গেট ধ’নী মে’য়ে, পটিয়েছেন অনেককে

ধ’নাঢ্য পরিবারের মে’য়েদের টার্গেট করে ভিন্ন ভিন্ন পরিচয়ে প্র’তারণা চা’লিয়ে আসছিলেন তিনি। একেক সময় একেক পরিচয়। কখনো এসএসএফ’র সহকারী পরিচালক আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। একেক জায়গায় এমন একেক পরিচয় দিতেন পাবনার নাসির উদ্দিন বুলবুল।

বিভিন্ন ব্র্যান্ডের দামি হাত ঘড়ি চশমা। দামি পোশাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্র’তারণা করে হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।

প্র’তারক নাসির উদ্দিন বুলবুলকে এক সহযোগীসহ গণভবন এলাকা থেকে আ’টক করেছে শেরেবাংলা নগর থানা পু’লিশ।

মাসের ত্রিশ দিনে পরতেন ত্রিশটি সানগ্লাস, হাতে নামি দামি ব্র্যান্ডের ঘড়ি, পোশাকেও রাখতেন আভিজাত্যের ছাপ। কখনো পরিচয় দিতেন এসএসএফ কর্মকর্তা কখনো বা স’রকারি কোনো দফতরের উচ্চপদস্থ কেউ।

জমিজমার বি’বাদ মীমাংসা ও চাকরি দেয়ার কথা বলে করতেন প্র’তারণা। প্রত্যেকদিন আলাদা আলাদা না’রীদের স’ঙ্গে থাকত তার অ্যাপয়েন্টমেন্ট। বিয়ের প্রলোভন দেখিয়ে হাতিয়ে নিতেন কোটি কোটি টাকা।

সহযোগী মনিরসহ প্র’তারক বুলবুলকে গণভবনের সামনে থেকে আ’টকের পর সংবাদ সম্মেলনে এসব ত’থ্য জানান ঢাকা মহানগর পু’লিশের তেজগাঁও জোনের উপ-কমিশনার (ডিসি) হারুন উর রশিদ।

জানানো হয়, বুলবুলের মিরপুরের পল্লবীর বাসা থেকে বিপুল পরিমাণ মোবাইল সিম কার্ড, দামি ঘড়ি, চশমা ও স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন ব্যাংকের চেক বই ও জমির দলিল জ’ব্দ করা হয়। এমন পোশাক-আশাক ব্যবহার করে উচ্চবিত্ত পরিবারের মে’য়েদের ফাঁ’দে ফে’লে তাদের স’ঙ্গে প্র’তারণা করে আসছিলেন নাসির

প্রাথমিক জি’জ্ঞাসাবাদে বুলবুল তার প্র’তারণার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পু’লিশ। এ ঘ’টনায় শেরেবাংলা নগর থানায় প্র’তারণার মা’মলা করা হয়েছে।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *