Home / লাইফস্টাইল / হ’ত্যার পর স্ত্রীর ম’রদে’হ নিয়ে স্বা’মী-শাশুড়ির নি’র্মম নাটক!

হ’ত্যার পর স্ত্রীর ম’রদে’হ নিয়ে স্বা’মী-শাশুড়ির নি’র্মম নাটক!

শ্বশুর বাড়ির সামাজিক অবস্থানের স’ঙ্গে অস’ঙ্গতি এবং স্বা’মীর মা’দকাসক্তির নি’র্মমতার বলি গৃহবধূ হাসনাহেনা ঝিলিক। তার স্বা’মী, শশুড়, শ্বাশুড়ি, দেবর ও জায়ের সম্পৃক্ততার সত্যতা মিলেছে।

পু’লিশ বলছে, শ্বা’সরো’ধে ঝিলিকের মৃ’ত্যু নিশ্চিত হওয়ার পাশাপাশি তার স্পর্শকাতর স্থানে আ’ঘাত করেন মা’দকাসক্ত স্বা’মী সাকিব। পরে ভাই ও ভাইয়ের স্ত্রীর সহায়তায় হ’ত্যার সব আলামত ন’ষ্ট করে সে। এরপর রাজধানীর হাতিরঝিলে গাড়িতে তুলে দু’র্ঘ’টনায় নি’হতের নাটক সাজানোর পরিকল্পনা করে তার মা-বাবা।

হাসনাহেনা ঝিলিককে সাকিবুল আলম ভালোবেসে বিয়ে করেছিলেন ২ বছর আগে। ঝিলিকের পরিবারের আর্থিক সচ্ছলতা সাকিবের পরিবারের তুলনায় কম হওয়ায় এ বিয়ে মেনে নিতে পারেনি সাকিবের পরিবার। কিন্তু সাকিব নিজে বরাবরই ছিলেন বেকার। তাই স্বা’মী সাকিবের স’ঙ্গে প্রায়ই বাদানুবাদ হতো ঝিলিকের।

গত ২ এপ্রিল রাতে গুলশান ২ নম্বরের বাড়িতে কথা কা’টাকাটির এক পর্যায়ে মা’দকাসক্ত স্বা’মী কিল-ঘু’ষি আর লা’থির আ’ঘাতে অজ্ঞান হয়ে মা’রা যান গৃহবধূ হাসনাহেনা ঝিলিক।

এ ঘ’টনার অনুসন্ধানের পর পু’লিশ জানায়, শ্বা’সরো’ধের পর স্বা’মী সাকিব ঝিলিকের স্পর্শকাতর অ’ঙ্গে আ’ঘাত করেন। এ সময় ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম ও শাশুড়ি সাইদা আলম সাকিব-ঝিলিক দম্পতির নয় মাস বয়সী শি’শুটিকে নিজেদের কক্ষে নিয়ে গেলেও সংজ্ঞাহীন ঝিলিককে রক্ষা বা তার চিকিৎসায় এগিয়ে আসেননি।

গুলশান বিভাগের উপ-পু’লিশ কমিশনার সুদীপ কুমার চ’ক্রবর্তী বলেন, ঝিলিক যখন অ’সুস্থ ছিল তাকে কেউ হাসপাতালে নেয়নি। বরং তারা ম’রদে’হকে রো’গী হিসেবে চা’লিয়ে দিতে চেয়েছিল। তারা মূ’লত নাটক করেছে। কোনো আলামতও সংগ্রহ করেনি।

মৃ’ত্যু নিশ্চিত জেনে আলামত ন’ষ্টে সহায়তা করেন সাকিবের ভাই ফাহিম আলম ও ভাইয়ের স্ত্রী টুকটুকি আক্তার। হ’ত্যার পরদিন (৩ এপ্রিল) শনিবার ঝিলিকের ম’রদে’হ গাড়িতে তুলে হাতিরঝিলে নিয়ে গিয়ে দু’র্ঘ’টনার নাটক সাজানোর পরিকল্পনা করেন খোদ ঝিলিকের শশুর-শাশুড়ি।

এ ঘ’টনায় ঝিলিকের স্বা’মী, শশুর , শাশুড়ি ও দেবরকে গ্রে’ফতার করেছে পু’লিশ। ঘ’টনায় সম্পৃক্ত ঝিলিকের দেবরের স্ত্রী টুকটুকি আক্তার ক’রোনা আ’ক্রান্ত ও গ’র্ভবতী হওয়ার তাকে পু’লিশ পাহারায় বাড়িতে রাখা হয়েছে।

About admin

Check Also

আবু ত্ব-হার মায়ের কাছে ফোন দিয়ে মুক্তিপণ দাবি

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ১০ জুন থেকে নিখোঁজ। সঙ্গে রয়েছেন তার সফরসঙ্গী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *