Home / সারাদেশ / রমজান উপল,ক্ষে ৪০ টন খেজুর উপহার দিল সৌ,দি –

রমজান উপল,ক্ষে ৪০ টন খেজুর উপহার দিল সৌ,দি –

আস,ন্ন রমজানে দেশের প্রা,ন্তিক জন,গোষ্ঠীর মাঝে ইফতার সাম,গ্রীর অং,শ হিসেবে বিতর,ণের জ,ন্য ৪০ মেট্রি,কটন (দুই হাজার কা,র্টন) খে,জুর দিয়েছে সৌ,দি আ,রব স’রকার।

বৃহ,স্পতিবার (০১ এপ্রিল) দুপুরে সচি,বালয়ে দু’র্যো’গ ব্যব,স্থাপনা ও ত্রাণ মন্ত্র,ণালয়ের সম্মে,লন ক,ক্ষে মন্ত্র,ণালয়ের স’চিব মো. মোহসীনের কাছে সৌ,দি স’রকারের প্রতি,নিধি বাংলাদেশে সৌ,দি রাষ্ট্র,দূতের প,ক্ষে ইসলামিক অ্যাফেয়া,র্সের দায়ি,ত্বশীল প্র,ধান আহমেদ বিন হাসান হামাদি এই খেজুর হস্তা,ন্তর করেন।

এ সময় দু’র্যো’গ ও ত্রাণ ব্যবস্থা,পনা মন্ত্রণা,লয়ের অন্যা,ন্য কর্মক,র্তারা উপ,স্থিতি ছিলেন।

দু’র্যো’গ স’চিব মো. মোহসীন বলেন, ‘আসন্ন রমজানে দেশের প্রা,ন্তিক জনগো’ষ্ঠীর মাঝে ই,ফতার সাম,গ্রীর অং,শ হিসেবে বি’তরণের জ,ন্য সৌ,দি স’রকার বন্ধু,ত্বের নিদ,র্শন হিসেবে বাংলাদেশ,কে দুই হাজার কা,র্টন খেজুর (৪০ মে,ট্রিক টন) প্র,দান করেছে।

সৌ,দি আ,রব আমাদের অত্য,ন্ত ভ্রাতৃ,প্রতিম এক,টি দেশ। এ ছাড়া মু’সলমান হিসেবে তাদের সাথে আমাদের সম্প’র্ক,টা ভি,ন্ন। সে দেশে আমাদের বি’পুল সংখ্য,ক লোক হ,জ্জ ও ওম,রাহ করতে যায়।

তিনি বলেন, ‘আমরা সি,দ্ধান্ত নিয়েছি এই ৪০ মে,ট্রিক টন খেজুর যারা ইফ,তারের সময় খে,জুর কিনতে পারে না,

এ ধরনের জনগ,ণের কাছে পৌঁ,ছানোর জ,ন্য আমরা জে’লা প্রশা,সনের কাছে পাঠাবো। আমরা চা,চ্ছি যাতে রোজার প্র,থম দিন থে,কেই এই খে,জুর দিয়ে ,দেশের প্রা,ন্তিক জনগো,ষ্ঠী ইফতার করতে পারেন।

আমরা দৃঢ়,ভাবে জে’লা প্রশাক,দের বলবো, যারা খে,জুর কিন,তে অস,র্মথ তাদের মাঝে যেন এই খে,জুর বি,তরণ করা হয়।

এই খেজু,রের কো,নো অং,শ মন্ত্র,ণালয় বা অধিদফ,তরের না। এই ৪০ টন খে,জুর দেশের প্রা,ন্তিক জনগো’ষ্ঠীর মাঝে বিত’রণ করা হবে। এজ,ন্য আমি বাংলাদেশ স’রকারের প,ক্ষ থেকে সৌ,দি স’রকার,কে ধ’ন্য,বাদ ও কৃত,জ্ঞতা জা,নাচ্ছি।’

হামাদি বলেন, ‘আপনারা সক,লেই জানেন সৌ,দি আর,বের সাথে বাংলাদে,শের সম্প,র্ক অ,ত্যন্ত ভ্রাতৃত্ব,পূর্ণ। এই সম্প,কর্কে সামনে এ,গিয়ে নেয়ার জ,ন্য সৌ,দি স’রকার আন্ত,রিক।

তার নির্দ,শন স্ব,রূপ সা,মান্য কি,ছু খেজু,র আজকে আমরা রাষ্ট্রদূ,তের প,ক্ষ থেকে আমি আহমেদ বিন হাসান হামাদি ইস,লামিক অ্যাফেয়া,র্সের দায়ি,ত্বশীল প্র,ধান হিসেবে অফি,সিয়ালি হস্তা,ন্তর করলাম। এখানে উপ,স্থিত হতে পেরে আমি আন,ন্দিত ও নিজে,কে ধ,ন্য মনে করছি।’

About admin

Check Also

নিখোঁজের আগে ঢাকা আসার সময় মাকে জড়িয়ে অঝোরে কেঁদেছিল আদনান

রংপুর থেকে ঢাকায় আসার সময় নিখোঁজ হয়েছেন দেশের আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *